ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

খালেদা জিয়া নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত : ইনু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০০, ৯ জানুয়ারি ২০১৮

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া রাজাকার-আলবদর ও জঙ্গীদের নিয়ে আগামী সংসদ নির্বাচন বানচাল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু। তিনি বলেন, বর্তমানে দেশে জঙ্গীবাদ, সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে যুদ্ধ চলছে। আর এই যুদ্ধে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার বিকেলে নান্দাইল উপজেলার চন্ডীপাশা হাইস্কুল মাঠে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নান্দাইল উপজেলা জাসদের সভাপতি আব্দু হাইয়ের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদ নেতা শওকত রায়হান, জেলা জাসদের সভাপতি এডভোকেট গিয়াস উদ্দিন, এডভোকেট নইমুল আহসান জুয়েল, বাবু রতন সরকার, শফিকুল ইসলাম মিন্টু, জেলা জাসদের সভাপতি এডভোকেট সাদিক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম চুন্নু প্রমুখ।

মহাজোটের ঐক্য আরো শক্তিশালী করে আগামী নির্বাচনে সরকারকে পুনরায় ক্ষমতায় আনার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, যত ষড়যন্ত্রই করুক না কেন, আগামী নির্বাচন সংবিধানের ভিত্তিতেই হবে। তিনি বলেন, জাতীয় সমাজতান্ত্রিক দল মুক্তিযুদ্ধের চেতনায় সমাজ রাষ্ট্র ব্যবস্থা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

 

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি