ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

খালেদা জিয়া ভালো আছেন: বিএসএমএমইউ

প্রকাশিত : ১৯:১১, ১ এপ্রিল ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক বলেছেন, দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো। সোমবার (১ এপ্রিল) দুপুর তিনটার দিকে বঙ্গবন্ধুর শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে সাংবাদিকদের এ তথ্য জানান হাসপাতালের পরিচালক।

তিনি বলেন, খালেদা জিয়ার পা এবং হাতের জয়েন্টে ব্যথা রয়েছে। ডায়াবেটিস একটু বেশি। শারীরিকভাবে একটু দুর্বল এবং ঘুম কম হচ্ছে। এছাড়া আমি যতটুকু দেখেছি তিনি ভালো আছেন।

ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক বলেন, খালেদা জিয়া আজকে দুপুর পৌনে ১টার সময় এই হাসপাতালে ভর্তি হয়েছেন। উনি (খালেদা জিয়া) ৬২১ নম্বর কেবিনে আছেন। ‍আল্লাহর রহমতে ভালো আছেন। তার চিকিৎসার জন্য পাঁচ সদস্যের একটা মেডিকেল বোর্ড কাজ করছে।

তিনি বলেন, আমাদের বোর্ডের সদস্যবৃন্দ উনার সঙ্গে দেখা করেছেন। উনার প্রয়োজনীয় ওষুধপত্র দিয়েছেন। উনি এখন সুস্থ আছেন। উনি বসেই কথা বলেছেন। উনার শারীরিক অব্স্থা ভালো।

পরিচালক বলেন, আমি যতটুকু দেখেছি উনি হ্যাপি। কয়েকদিন আগে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। আজকে করা হয়নি। আপাতত পরীক্ষা-নিরীক্ষা লাগবে না।

বিএনপির পক্ষ থেকে বিশেষায়িত হাসপাতালের নেওয়ার দাবি করা হয়েছিল সে ক্ষেত্রে এখানে কি জোর করে নিয়ে আসা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘উনি সম্মত হয়েছেন বিধায়ই এসেছেন। তা না হলে তো সম্ভব হতো না। বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতাল একটি সুপার স্পেশাল হাসপাতাল।

উল্লেখ্য, দুর্নীতির দুই মামলায় ১৭ বছর দণ্ডিত হয়ে গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি রয়েছেন খালেদা জিয়া। কারাবন্দি খালেদা জিয়া অসুস্থ হওয়ায় এর আগেও একবার চিকিৎসার জন্য বিএসএমএমইউতে নেওয়া হয়েছিল।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি