ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘খালেদা জিয়ার কাছে জেল নতুন কিছু নয়’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৪, ২৯ জানুয়ারি ২০১৮

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়ার কাছে জেল নতুন কিছু নয়। তিনি জেলে গেছেন, নির্যাতন সহ্য করেছেন। তিনি রাজনীতিতে উড়ে এসে জুড়ে বসেননি। তিনি লড়াই করেজয়ী হয়েছেন। তিনি আগামী দিনেও দেশকে সামনে এগিয়ে নিয়ে যাবেন।
সোমবার দুপুরে নয়াপল্টনের ভাসানী ভবনে ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নেতাকর্মীদের আশা দিয়ে ফখরুল বলেন, হতাশার কোনো সুযোগ নেই। রাত পোহালে সূর্য উঠবেই। এর ব্যতিক্রম নেই। অন্ধকারকে দূরীভূত করে সকালের আলো ছিনিয়ে আনতে হবে। এর বিকল্প নেই।
মির্জা ফখরুল বলেন,১/১১ সরকার খালেদা জিয়াকে জেলে আটকে রেখেছিল। আটকিয়ে রাখতে পারেনি। আওয়ামী লীগও বারবার চেষ্টা করছে বিএনপিকে ধ্বংস করতে কিন্তু ধ্বংস করতে পারেনি। বরং খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি টিকে আছে, থাকবে। সামনে আরও শক্তিশালী হবে। শত চেষ্টা করেও তাকে (খালেদা জিয়া) পরাজিত করা যাবে না।
তিনি আরও বলেন, খালেদা জিয়া গণতান্ত্রিক অধিকার রক্ষায় আন্দোলন করে যাচ্ছেন। আমরা বুড়ো হয়ে যাচ্ছি। কখনো আন্দোলন থেকে সরে যাইনি। সময় এখন তরুণদের। তরুণদেরকে শক্ত হয়ে দাঁড়াতে হবে। জনগণের কাছে যেতে হবে। খালেদা জিয়ার সঙ্গে ছিলাম এবং জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত খালেদা জিয়ার সঙ্গেই থাকব।
মির্জা ফখরুল বলেন, আমরা যখন নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছি, যখন বলছি নির্বাচন হতে হবে নির্দলীয় সরকারের অধীনে, সংসদ ভেঙে দিতে হবে, ঠিক তখনি মিথ্যা মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে রায়ের দিন ধার্য করা হয়েছে। অথচ দেশের মানুষ অপেক্ষায় রয়েছে ভোট-ব্যালটে সিল মেরে কাঙিক্ষত জনপ্রতিনিধি নির্বাচন করবে।
ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে সভায় মহানগর দক্ষিণের নেতারা বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাসার।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি