ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২২, ২৭ জুন ২০১৮

খুলনায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রাজু ও মানিক শেখ নামে দুই যুবক নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। নিহতরা মাদক ব্যবসায়ী বলে দাবি পুলিশের।

মঙ্গলবার দিনগত রাত সোয়া ৩টার দিকে মহানগরীর বাগমারা ব্যাংকার্স লেন এলাকায় ব্যাংকার্স মাঠে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। খুলনা মেট্রোপলিটন পুলিশ অতিরিক্ত উপপুলিশ কমিশনার সোনালী সেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মহানগরীর বাগমারা এলাকার মো. বাবুলের ছেলে রাজু ও মিস্ত্রিপাড়ার খালপাড় এলাকার সুলতান শেখের ছেলে মানিক শেখ। তাদের বিরুদ্ধে হত্যা, মাদক, চাঁদাবাজিসহ কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উপপুলিশ কমিশনার সোনালী সেন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা থেকে রাজু ও মানিক শেখকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয়। এর পর তাদের নিয়ে দিবাগত রাত সোয়া ৩টার দিকে অস্ত্র ও মাদক উদ্ধারে বাগমারা মেইন রোড এলাকায় গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালায়। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থলে ওই দুজনের লাশ পড়ে থাকতে দেখা যায়। এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, ১৫০ পিস ইয়াবা, দুটি রামদা, দুটি ছোরা জব্দ করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি