ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

গর্ভবতী তামিমা, সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৭, ২০ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৭:২২, ২০ ডিসেম্বর ২০২১

ক্রিকেটার নাসির হোসাইন ও তামিমা তাম্মি

ক্রিকেটার নাসির হোসাইন ও তামিমা তাম্মি

ক্রিকেটার নাসির হোসাইন ও তার স্ত্রী তামিমা তাম্মির বিয়ের ইস্যুতে চলমান মামলায় ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি চেয়েছেন তামিমা। কারণ হিসেবে তিনি মৌখিকভাবে আদালতকে সোমবার (২০ ডিসেম্বর) জানিয়েছেন, তিনি গর্ভবতী। তবে তার এই অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে উঠেছে প্রশ্ন!

এ বিষয়ে তামিমার আগের স্বামী রাকিবের আইনজীবী ইসরাত হাসান জানিয়েছেন, বিচারাধীন মামলাটির রায় হওয়ার পর নাসির যদি তামিমার স্বামী হিসেবে বৈধতা না পান, তাহলে প্রশ্ন উঠবে তামিমার সন্তানের পিতৃপরিচয় নিয়েই।

সংবাদমাধ্যমকে এই আইনজীবী আরও জানান, আদালতে তামিমা বলেছেন, তিনি ছয় মাসের গর্ভবতী। কিন্তু যেখানে তাঁর স্বামীর বৈধতার বিষয়টিই এখনও মীমাংসা হয়নি, সেখানে এবার সামনে এল তামিমার গর্ভের সন্তান। যা নিয়ে আইনি জটিলতা তৈরি হবে বৈকি। 

ইসরাত হাসান বলেন, যদি রাকিব এই মামলায় জিতে যান, তাহলে তামিমার এই সন্তানের ভরণ-পোষণের বিষয়টা রাকিবের সামনে আসবে। অন্যদিকে, নাসির স্বামী হিসেবে বৈধতা না পেলে তামিমার এই অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়েও প্রশ্ন উঠবে।

মামলা সূত্রে জানা যায়, আগের স্বামী রাকিবকে ডিভোর্স না দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেন তামিমা। আর এই বিয়ের ইস্যুতে মামলায় ব্যক্তিগত হাজিরার আবেদনটি আদালতে নাকচ হলেও তাঁরা তিনজনই আগের শর্তে জামিন পেয়েছেন। শর্ত অনুযায়ী, নিয়মিতই হাজিরা দিতে হবে তাদের। 

সোমবার (২০ ডিসেম্বর) সকালে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালত এই আদেশ দেন। একইসাথে নাসিরের বিরুদ্ধে করা অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া, ব্যভিচার ও মানহানির মামলায় অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে আগামী ২৪ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

এর আগে গত ৩০ সেপ্টেম্বর নাসির ও তামিমার বিয়ে অবৈধ বলে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয় পিবিআই। যে মামলায় দুই মাস আগেই মুচলেকা দিয়ে জামিন পেয়েছিলেন তামিমা-নাসির ও তাঁর শাশুড়ি।

নাসির-তামিমা ও তাঁর মায়ের বিরুদ্ধে করা এই মামলার অভিযোগে বলা হয়, তামিমা বাদীর সাথে বিয়ের সম্পর্ক চলমান থাকা অবস্থায় তথ্য গোপন করে ক্রিকেটার নাসির হোসাইনকে বিয়ে করেছেন। উল্লেখ্য, বিদেশি একটি এয়ারলাইনসে কেবিন ক্রু হিসেবে কাজ করেন তামিমা।

অভিযোগ পত্রে উল্লেখ, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি বাদী রাকিব হাসানের সঙ্গে বিয়ে হয় তামিমার। তোবা হাসান নামে ৮ বছর বয়সী একটি মেয়েও আছে তাদের।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি