ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফিটনেস টেস্টে পাশ করলেন নাসির হোসাইন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৩, ২ অক্টোবর ২০২১

নাসির হোসাইন

নাসির হোসাইন

একটি এয়ারলাইন্সের কেবিন-ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করে মাঠের বাইরে অনেকটা দুঃসময়ই কাটছে বলা যায়। অনেক দিন ধরেই আছেন আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে। নানা বিতর্কে জড়িয়ে শঙ্কায় পড়েছিল ক্রিকেটার নাসির হোসাইনের ঘরোয়া ক্রিকেটও।

তবে সব শঙ্কা দূর করে আসন্ন জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) ফেরার বার্তা দিয়ে রাখলেন বীরদর্পেই। খেলা শুরুর আগে বাধ্যতামূলক ফিটনেস টেস্টে বেশ ভালোভাবেই উতরে গেলেন নাসির। ফলে এনসিএলে অংশ নিতে আর কোনো বাধা নেই তার।

শনিবার (২ অক্টোবর) মিরপুরে ফিটনেস টেস্টে অংশ নেন এনসিএলে খেলার অপেক্ষায় থাকা ক্রিকেটাররা। বিভিন্ন দলের প্রাথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটাররা ফিটনেস টেস্টে উত্তীর্ণ হলে তবেই দলগুলোর মূল স্কোয়াডে জায়গা পাবেন।

সেই লক্ষ্যে এদিনের ফিটনেস টেস্ট হয়েছে ইয়ো ইয়ো টেস্টের মাধ্যমে। তাতে নাসির পেয়েছেন ১৭ নম্বর। চমক দেখিয়েছেন আবু হায়দার রনিও। তিনি পেয়েছেন সর্বোচ্চ ১৯.৩ নম্বর। এছাড়া ফিটনেস টেস্ট উতরে গেছেন নাঈম ইসলাম ও শুভাশীষ রায়ও।

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে জাতীয় ক্রিকেট লিগের এবারের আসর। সবগুলো ম্যাচই হবে সিলেট ও কক্সবাজারে। এর আগে গত মার্চে শুরু হলেও করোনার কারণে মাঝপথে বন্ধ হয়ে যায় এনসিএলের গত আসর।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি