ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

গর্ভে সন্তান না থাকার প্রমাণে মুখ খুললেন প্রিয়াংকা

প্রকাশিত : ২১:১১, ২ ফেব্রুয়ারি ২০১৯

গত বছরের ডিসেম্বরে মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সংসারী হয়েছেন বলি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। সম্প্রতি বলি মহলে গুঞ্জন রটে, মা হতে চলেছেন এই অভিনেত্রী। গুঞ্জন বাতাশে ভেসে হলিউডেও ছড়িয়ে পড়ে। তবে মুখরোচক রটনাও যোগ হয় এর সঙ্গে।

বলিমহলের অনেকেই বলেন, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন প্রিয়াংকা। এ কারণে তড়িঘড়ি করে নিকের সঙ্গে গাট বাঁধেন তিনি। এ খবরে সামাজিক যোগাযাগমাধ্যমে হইচই পড়ে যায়। তবে এমন গুঞ্জনে মোটেই চটেননি জাংলি বিল্লি খ্যাত এই অভিনেত্রী। উল্টো তিনি এ বিষয়ে খোলামেলা জবাব দিলেন।

মার্কিন সমাজকর্মী ও সঞ্চালিকা এলেন ডিজেনারেস সম্প্রতি একটি সাক্ষাৎকার নেন প্রিয়াংকার। বলতে গেলে বিয়ের পর প্রথম বার টেলিভিশনে মুখোমুখি হয়েছিলেন পিগি চপ্স।

সেই সাক্ষাৎকারে এলেন প্রিয়াংকাকে একটু ঘুরিয়ে প্রশ্ন ছুঁড়েন, ১০ বছরের ছোট নিকের সঙ্গে বিয়ে করলেন, এটা শুধুই পরস্পরের প্রতি গভীর প্রেম, নাকি অন্য কিছু রয়েছে?

জবাবটা স্পষ্ট করে পেতে এরপর সরসারি এলেন প্রিয়াংকাকে জিজ্ঞেস করেন, আপনি অন্তঃসত্ত্বা, এ খবরের সত্যতা কী? জবাবে প্রিয়াংকা বলেন, একেবারেই সত্যি নয়। নিককে ভালোবেসেই বিয়ে করেছি।

এরপর তিনি যে অন্তঃসত্ত্বা নন তার প্রমাণ ওই অনুষ্ঠানেই দিলেন প্রিয়াংকা। তিনি বলেন, মা হওয়ার মতো সুখবর কখনওই গোপন রাখার বিষয় নয়। তবে আমি অন্তঃসত্ত্বা নয়।

ঠিক তখনই এলেনের অনুরোধে টাকিলা শট নামের অ্যালকোহলজাতীয় পানীয়তে চুমুক দিয়ে প্রিয়াংকা বলেন, অন্তঃসত্ত্বা হলে আমি কখনও অ্যালকোহল ছুঁয়েও দেখতাম না। জানেনইতো গর্ভের সন্তানের জন্য এসব পানীয় নিষিদ্ধ। এরপর তিনি হেসে বলেন, এবার বিশ্বাস হলো তো?

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি