ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গাঙ্গুলি নয়, কৌশিক সেনই হচ্ছেন জয়ার নায়ক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৬, ৬ জানুয়ারি ২০২০

জয়া ও কৌসিক সেন

জয়া ও কৌসিক সেন

ভারতে একের পর এক বাংলা ছবিতে অভিনয় করে চলেছেন বাংলাদেশের দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গত সেপ্টেম্বরে করেছেন অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ চলচ্চিত্রের শুটিং। ছবিতে প্রথমবারের মতো পশ্চিমবঙ্গের শক্তিশালী অভিনেতা প্রসেনজিতের সঙ্গে অভিনয় করেন জয়া। 

এদিকে জয়া আহসানের পরবর্তী নতুন ছবির নাম জানা গেল এবার। পরিচালক কৌশিক সেনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাওয়া ছবিটির নাম ‘অর্ধাঙ্গিনী’। 

জয়া আহসান এর আগে কৌশিক গাঙ্গুলি পরিচালিত ‘বিসর্জন’ আর ‘বিজয়া’ ছবিতে অভিনয় করেছেন। ‘অর্ধাঙ্গিনী’ ছবিতে মুখ্য চরিত্রে জয়া আহসানের সঙ্গে পর্দা ভাগ করবেন চূর্ণি গাঙ্গুলি। ছবিতে এই দুটি শক্তিশালী নারী চরিত্রকে কেন্দ্র করে এগিয়ে যাবে ছবির গল্প। এই খবর অবশ্য মাস দুয়েক পুরনো।

নতুন খবর হলো- এই সিনেমায় তিনি জনপ্রিয় অভিনেতা কৌশিক সেনের বিপরীতে অভিনয় করতে চলেছেন। প্রথমে শোনা যাচ্ছিলো- পরিচালক নিজেই অভিনয় করবেন জয়ার বিপরীতে। কিন্তু সম্প্রতি নিশ্চিত হওয়া গেল যে, কৌশিক গাঙ্গুলি নয়, কৌশিক সেনই হচ্ছেন জয়ার নায়ক।

ভারতীয় একাধিক গণমাধ্যমকে এমন খবরই নিশ্চিত করেছেন পরিচালক কৌশিক গাঙ্গুলি। আর সেই সূত্রে ‘অর্ধাঙ্গিনী’ হতে যাচ্ছে কৌশিক সেন ও জয়া জুটির প্রথম চলচ্চিত্র।

জানা গেছে, জয়া ছাড়াও সিনেমাটিতে চূর্ণী গঙ্গোপাধ্যায়, আম্বারিশ ভট্টাচার্য, পূরব শীল আচার্য ও আরও অনেক শক্তিমান শিল্পীরা অভিনয় করবেন।  দুই মহিয়সী নারীর গল্পে নির্মাণ হবে ‘অর্ধাঙ্গিনী’। তাদের একজনের স্বামী ও অন্যজনের প্রাক্তন প্রেমিক হিসেবে দেখা যাবে কৌশিক সেনকে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি