ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

গাজীপুরে হত্যা মামলায় ৪ জনের ফাঁসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৪, ৬ ফেব্রুয়ারি ২০১৮

গাজীপুরে মালিককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের মামলায় চারজনের ফাঁসির রায় দিয়েছেন আদালত। মঙ্গলবার এ রায় দেন গাজীপুরের জেলা ও দায়রা জজ এ কে এম এনামুল হক।

দণ্ডপ্রাপ্তরা হলেন নরসিংদীর মনোহরদী উপজেলার কালিয়াকুড়ি গ্রামের চাঁন মিয়ার ছেলে কামরুল ইসলাম, শ্রীপুর উপজেলার মাস্টারবাড়ি গ্রামের মজিবর রহমানের ছেলে মিজান, গাজীপুরের কাপাসিয়ার ঘাগুটিয়া চালার বাজারের গণি ওরফে সুরুজ মিয়ার ছেলে শওকত ও নেত্রকোণার পূর্বধলা উপজেলার বাঘবেড় গ্রামের শাহজাহানের ছেলে শাহীন মিয়া। তবে অভিযোগ প্রমাণিত না হওয়ায় শিশির সংমা ও খোরশেদ আলমকে খালাস দেওয়া হয়।

মামলার নথি থেকে জানা যায়, ২০১২ সালের ১৯ জানুয়ারি বোনের বাড়ি যাওয়ার কথা বলে নরসিংদীর মনোহরদীর দক্ষিণ বারদিয়া গ্রামের খোকা মিয়ার অটোরিকশা ভাড়া নিয়ে শ্রীপুর পৌরসভার মাধোখোলা খাসপাড়া এলাকায় যান কামরুল ইসলাম। দূরের রাস্তা হওয়ায় চালক জসিম অটোরিকশা মালিক খোকাকেও সঙ্গে নিয়ে যান। মাধোখোলা এলাকার জঙ্গলে পৌঁছলে ওত পেতে থাকা কামরুলের সহযোগীরা অটোরিকশা থামিয়ে খোকা মিয়াকে গলা কেটে হত্যা করে। এ সময় চালক জসিমকেও গলাকেটে আহত অবস্থায় রেখে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় তারা। খবর পেয়ে পুলিশ খোকা মিয়ার গলাকাটা লাশ উদ্ধার করে। এ ঘটনায় কামরুল ইসলাম ও অজ্ঞাত আরও দুইজনকে আসামি করে শ্রীপুর থানার এসআই আবদুস সালাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে তদন্ত শেষে ২০১২ সালের ১৫ মে ছয়জনকে আসামি করে অভিযোগপত্র দেয় পুলিশ।

একে//  এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি