ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

গানের কলি থেকে শাকিব-বুবলীর সিনেমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৬, ২৪ ডিসেম্বর ২০১৭

ঢালিউডে আলোচিত ও ব্যস্ত জুটি শাকিব খান ও শবনম বুবলী। ইতিমধ্যে তারা জুটি বেধে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। রোমান্টিকতা ও রসায়নে ভরপুর এ সিনেমাগুলো দর্শক সফলাতাও পেয়েছেন। সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছেন এ জুটি। আর এ জন্যই দর্শকদের কথা মাথায় রেখে আলোচিত এই জুটিকে নিয়ে নতুন নতুন পরিকল্পনা করছেন নির্মাতারা। নতুন খবর হচ্ছে, শাকিব-বুবলীর নতুন সিনেমার নাম নির্বাচন করা হয়েছে জনপ্রিয় একটি গানের কলি থেকে।

জানা গেছে, এফ আই মানিক নির্মিত ‘স্বপ্নের বাসর’ সিনেমার ‘কিছু কিছু মানুষের জীবনে’ গানটি থেকে নামকরণ করা হয়েছে নতুন এ সিনেমার। মোহাম্মদ রফিকুজ্জামানের লেখা এই গানের কলি থেকে সিনেমার নাম নির্বাচন করেছেন পরিচালক।

এ বিষয়ে পরিচালক এফ আই মানিক বলেন, ‘আমার নতুন সিনেমার গল্পের সঙ্গে ‘কিছু কিছু মানুষের জীবনে’ গানের যথেষ্ট মিল আছে। সে কারণেই এই গানের কলি থেকে সিনেমার নাম রাখা হয়েছে।’

বিষয়টি নিয়ে চিত্রনায়িকা বুবলী জানান, নামের মতো এ সিনেমার গল্পেও ভিন্নতা রয়েছে। গল্পটিতে নানা চড়াই-উতরাই আছে। যা দর্শকদের ভালো লাগবে।

অপরদিকে চলতি মাসেই আশিকুর রহমান পরিচালিত ‘সুপারহিরো’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন শাকিব-বুবলী। এর পরই ‘কিছু কিছু মানুষের জীবনে’ সিনেমার কাজ শুরু করবেন নির্মাতা।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি