ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

গোপন ক্যামেরায় ধরা পড়ল দেবের ‘কীর্তি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৮, ১৭ নভেম্বর ২০১৮

সামাজিক মাধ্যমে দাপিয়ে বেরাচ্ছে একটি ভিডিও! ভিডিওটি টালিউড তারকা দেবের। মাত্র ছয় সেকেন্ডের ভিডিওটি গোপনে ধারণ করেছেন রুক্মিণী মৈত্র।

ভিডিওতে দেখা যায়, খুব মন দিয়ে কথা বলছেন দেব। উল্টো দিকের চেয়ারে বসে রয়েছেন এক ব্যক্তি। কিন্তু তার মুখ দেখা যাচ্ছে না। মাত্র ছয় সেকেন্ডের এমনই একটি ভিডিও গোপন ক্যামেরায় ধরে ফেলেছেন রুক্মিণী মৈত্র।

সামাজিক মাধ্যমে মিডিয়ায় সদ্য দেবের কীর্তির এমনই একটি ভিডিও শেয়ার করেছেন রুক্মিণী। স্পষ্ট করে দিয়েছেন, দেবের অজান্তে স্পাই ক্যামেরায় তোলা হয়েছে এ দৃশ্য। না, কোনও সিনেমার অংশ নয়। এ দৃশ্য ঘোর বাস্তবের। কিন্তু ঠিক কী করছেন দেব?

রুক্মিণী ওই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘কেউ একজন এখনও প্রোডিউসারের মতো রয়েছে। যখন তার শুধু অভিনেতা হিসেবে থাকার কথা…।’

আসলে গত কয়েক বছর ধরে দেবের ভূমিকা বদল দেখেছে ইন্ডাস্ট্রি। অভিনয় তো অবশ্যই ছিল। কিন্তু প্রযোজক হিসেবেও তিনি এখন প্রথম সারিতে। নিজের প্রযোজনা সংস্থার পর পর ছবি উপহার দিয়েছেন ইন্ডাস্ট্রিতে। রুক্মিণীর ডেবিউ হয়েছিল তার হাত ধরেই। কিন্তু এবার পরিচালক রাজা চন্দের ছবিতে এক সঙ্গে অভিনয় করছেন এই জুটি। গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে এই ছবির শুটিং। দীর্ঘ দিন পরে নিজের প্রযোজনা সংস্থার বাইরে কাজ করছেন দেব।

রুক্মিণীর শেয়ার করা ভিডিও দেখে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করছে, ওই সিনেমার শুটিংয়েই এই ভিডিও তোলা হয়েছে। দেব সেখানে অভিনেতা। কিন্তু তিনি হয়তো প্রযোজনা সংক্রান্ত কোনও পরামর্শ দিচ্ছিলেন। সে কারণেই মজা করে রুক্মিণী এই ভিডিও শেয়ার করেছেন বলে মত টলি পাড়ার।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি