ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গোপন খবর জেনে যাওয়ায় সালমানকে হত্যা : নীলা চৌধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪০, ৭ অক্টোবর ২০১৭

ফিল্মি সিন্ডিকেটের গোপন খবর জেনে যাওয়ায় সালমান শাহকে হত্যা করা হয়েছে। ওই সিন্ডিকেটের সঙ্গে সালমানের স্ত্রী সামিরাও জড়িত ছিলেন। এমনটা দাবি করেছেন প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ’র মা নীলা চৌধুরী।

চট্টগ্রামে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘ঘটনার তিন দিন আগে কলকাতার নায়িকা মুনমুন সেনকে নিয়ে চট্টগ্রামে এসেছিল আজিজ মোহাম্মদ ভাই। তাদেরকে চট্টগ্রামে আসার আমন্ত্রণ জানিয়েছিল সামিরার মা লুসি। সালমান তাদের অনেক পরিকল্পনার খবর জেনে গিয়েছিল। আমাকে সালমান বলেছিল, মা আমার বউটা বোধ হয় আমাকে মেরে ফেলবে। এর তিন দিন পরই সালমানকে হত্যা করা হয়।

তিনি আরো বলেন, ওই ঘটনার আগেও কয়েকবার সালমানকে হত্যার চেষ্টা করা হয়েছিল। 

নীলা চৌধুরী বলেন, সালমান শাহকে হত্যা করা হয়েছে বলে সামিরার মামি রুবি সুলতানা বারবার বলে যাচ্ছে। তার স্বামী, ভাই, পুত্রসহ সবাই এই হত্যাকাণ্ডে জড়িত ছিল। এ কারণে রুবির ভাই রুমিকে গুম করে হত্যা করা হয় এবং রুবির সন্তান ভিকিকে দিয়ে হত্যার আলামতগুলো নষ্ট করে ফেলেছে সামিরা। খুনের সঙ্গে জড়িত রিজভী ১৬৪ ধারায় জবানবন্দিতে বলেছে, রুবির মতো সেও খুনের সঙ্গে জড়িত ছিল। কিভাবে সালমান শাহকে খুন করা হয়েছে তার সম্পূর্ণ বিবরণ সে ম্যাজিস্ট্রেটের কাছে দিয়েছে। দুজন আসামির জবানবন্দিতে সালমান শাহকে হত্যার বিষয়টি উঠে এলেও এখনো কেন মামলাটিকে হত্যা মামলা হিসেবে গ্রহণ করা হচ্ছে না এবং আসামিদের গ্রেফতার করা হচ্ছে না।

সালমান শাহর মা আরও বলেন, ডিবি, সিআইডি আত্মহত্যার প্রতিবেদন দিয়ে মামলাটিকে প্রহসনের পর্যায়ে নিয়ে গেছে। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত মামলার তদন্তভার র‌্যাবকে দেয়। মামলা দীর্ঘায়িত করার অভিযোগে পিপি আবু আবদুল্লাহকে আইনের আওতায় আনার দাবি জানান তিনি। বর্তমানে পিবিআইকে মামলাটি তদন্তের জন্য দেওয়া হয়েছে। আমি দ্রুত এই হত্যার বিচার চাই।

চট্টগ্রাম প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সালমান শাহ’র মা নীলা চৌধুরীর সঙ্গে ছিলেন- সালমান শাহ ঐক্য জোট সভাপতি তানভীর সায়েম, সেক্রেটারি সালমান হায়দার, মাশরুর চৌধুরী ও আরিফ জয়।

এদিকে সালমান শাহ হত্যার বিচার দাবিতে শনিবার দুপুরে নগরীর মুসলিম হলে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি আয়োজন করেছে সালমান শাহ ঐক্যজোট।

উল্লেখ্য, ১৯৯৬ সালে ছেলে সালমান শাহ্’র রহস্যজনক মৃত্যুর পর থেকেই সত্য জানতে উদগ্রীব হয়ে আছেন তার মা নীলা চৌধুরী। সন্দেহের তীর ওঠে প্রযোজক আজিজ মোহাম্মদ ভাই ও সালমানেরই স্ত্রী সামিরার ওপর। কিন্তু হাতে উপযুক্ত প্রমাণ না থাকায় সালমান শাহের পিতা কমর উদ্দিন আহমেদ চৌধুরী একটি অপমৃত্যুর মামলা করেন।

এরপর প্রায় ২০ বছরের বেশী সময় ধরে সেই মামলা এখনো চলছে। আর এরইমধ্যে চলতি বছরের ৭ আগস্ট সোশাল সাইটে একটি ভিডিও বার্তা দিয়ে সালমান শাহ’র রহস্যময় মৃত্যুর পালে নতুন হাওয়া লাগান রহস্যময় নারী রুবী। এরপর থেকে ফের আলোচনায় সালমান শাহ্’র এই রহস্যজনক মৃত্যু।

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি