ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

গোপালগঞ্চে বিএনপির কোন্দল মেটেনি(ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৫, ৫ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১২:২৯, ৫ ডিসেম্বর ২০১৮

দীর্ঘদিনেও গোপালগঞ্জে ভিত শক্ত করতে পারেনি বিএনপি। দশ বছর ধরে সাংগঠনিক কোনো কার্যক্রম নেই। ২০০৯ সালের পর গঠন হয়নি কমিটি; জেলা শহরে নেই দলের কোনো কার্যালয়। এ’ অবস্থায়ও নির্বাচনে ভালো করার কথা বলছেন জেলা বিএনপির নেতারা।

জেলা শহরের গেটপাড়ায় টিন শেডের এই ঘরে কাজী ওয়ার্কশপের সাইনবোর্ড টাঙিয়ে চলছে গ্যারেজের কাজ। তিন বছর আগে এটিই ছিল জেলা বিএনপির কার্যালয়। শহরের বঙ্গবন্ধু সড়কে দলের সাবেক সভাপতি এম. এইচ. খান মঞ্জুর বাসভবনে অফিস থাকলেও এখন সেটি তালাবদ্ধ। সদর উপজেলার ভেড়ারবাজারে বর্তমান সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের বাসায় কাগজে-কলমে চলছে দলীয় কার্যক্রম।

এমন ভঙ্গুর অবস্থায় চলছে দলের নির্বাচনী কর্মকাণ্ড। নির্বাচনে জেলার তিনটি আসন থেকে ৬ জন মনোনয়নপত্র দাখিল করলেও গোপালগঞ্জ-৩ আসনে এস. এম. জিলানীর মনোনয়ন বাতিল হয়েছে। এদিকে, নানা অভিযোগে দলের সভাপতি ও গোপালগঞ্জ-২ আসনের প্রার্থী সিরাজুল ইসলাম সিরাজকে গোপালগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেছে নেতাকর্মীদের একাংশ।

কোন্দলের কথা অস্বীকার করেননি জেলা সভাপতিও। আর দলের কার্যালয় না থাকলেও সাংগঠনিক অবস্থা ভালো এবং নির্বাচনেও বিএনপি ভালো করবে বলে জানান জেলা সাধারণ সম্পাদক।

নির্বাচন উপলক্ষে বিরোধ কমানো, কার্যালয় নেয়া এবং নতুন কমিটি গঠন করে দলকে মজবুত করার দাবি জানিয়েছে তৃণমূলের নেতা-কর্মীরা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি