ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গৌরীর রেস্টুরেন্টে ফ্রি খান শাহরুখ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৮, ১৪ নভেম্বর ২০১৮

শাহরুখ খান ও গৌরী। ছবি: সংগৃহীত

শাহরুখ খান ও গৌরী। ছবি: সংগৃহীত

বান্দ্রায় গৌরী খানকে নিয়ে এক মেক্সিকান রেস্তোরাঁ হাজির হন বলিউড সুপারস্টার শাহরুখ খান। যে রেস্তোরাঁটি ডিজাইন করেছেন খোদ শাহরুখ পত্নী। রেস্তোরাঁয় বিনামূল্যে খান কিং খান।

শাহরুখ মজা করে বলেন, গৌরী যে রোস্তোরাঁ ডিজাইন করে আমি সেগুলির উদ্বোধনে যেতে বেশ পছন্দ করি। কারণ, ওই রেস্তোরাঁ সেদিন ফ্রিতে খাবার খাওয়া যায়। এটা আমার জন্য বেশ ভালো। এর পরের পার্টিটা আমি এখানেই করব।

শাহরুখের কথায় হেসে ফেলেন গৌরী। তারপর তিনি জানান, `এটা নিয়ে আমি তৃতীয় রেস্তোরাঁ ডিজাইন করলাম, পুণে আর্থ, মুম্বাই আর্থ, আর এটা স্যাঞ্চোস। আমি এটা ডিজাইন করেছি, তো আশা করি আমার ডিজাইন এই বিশেষ অতিথিকে (শাহরুখ) মুগ্ধ করতে পারব।

কিছুটা মজা করে বলিউডের ফার্স্ট লেডি বলেন, শুধুমাত্র আমার ডিজাইন করা রেস্তোরাঁতেই ওকে যাওয়ার অনুমতি দেওয়া হয়। অন্যকোনো রেস্তোরাঁতে শাহরুখকে যাওয়ার অনুমতি দেওয়া হয় না। এটাই আমার বাড়ির নিয়ম।

গৌরীর এই কথা শুনে হাসতে শুরু করেন বাদশা। পাশাপাশি গৌরী কেন সিনেমার সেট ডিজাইন করছেন না এ প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন, গৌরীকে দিয়ে ডিজাইন কারনোর বাজেট আমাদের নেই। গৌরী অবশ্য সঙ্গে সঙ্গে জানান, `না না, এমটা নয়, আমি সময় পেলেই করব।`

এদিন রেস্তোরাঁর উদ্বোধনে গিয়ে গৌরীর প্রতি শাহরুখের প্রেম একটি যেন বেশি করেই প্রকাশ্যে আসতে দেখা যায়।

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি