ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

চকবাজারে ঢামেক নার্সের ‘আত্মহত্যা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৫, ১৪ আগস্ট ২০১৭ | আপডেট: ১৬:৩০, ১৬ আগস্ট ২০১৭

রাজধানীর চকবাজার এলাকার একটি বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঢামেকের এক নার্সের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ ওই নার্স আত্মহত্যা করেছেন।

নিহত নার্স কলিয়া পারভীন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন।

চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল আলম গণমাধ্যমকে জানান, রোববার রাত ৯টার দিকে চকবাজারের মলাই বিবির গলির উমেশ দত্ত সড়কের একটি বাড়ির ষষ্ঠ তলা থেকে নিহত নার্সের মরদেহ উদ্ধার করে পুলিশ। সেখানেই তার আরেক সহকর্মীর সঙ্গে সাবলেট থাকতেন নিহত কলিয়া।

রোববার রাত ৮টার দিকে ওই বাড়ির মালিক নাসিরউদ্দিন তাঁর ভাড়াটিয়া দরজা খুলছে না বলে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কলিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নিহত নার্সের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

নিহত কলিয়ার সহকর্মী খালেদা জানান, তিনি সকালে ঘুমে থাকতেই কলিয়া কাজে চলে যান। দুপুরে আমি বের হওয়ার আগে কলিয়া বাসায় ফেরেনি। পরে পুলিশের ফোন পেয়ে বাসায় এসে তাঁর লাশ দেখতে পাই।

ঢামেক কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, নিহত কলিয়া পারভীন ঢামেকে নতুন ভবনের কেবিন ব্লকে দায়িত্ব পালন করতেন। তাঁর বাড়ি জয়পুরহাট জেলায়। এদিন সকালের পালায় কাজ শেষ করে তিনি বাসায় চলে যান।

সহকর্মী খালেদা জানান, কলিয়ার স্বামী আরাফাত রহমান জয়পুরহাটে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। এই দম্পতির কোনো সন্তান নেই।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি