ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

চট্টগ্রামে নারী হত্যায় এক জনের মৃত্যুদণ্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৯, ৩০ জানুয়ারি ২০১৮

চট্টগ্রামে বাঁশখালিতে পারিবারিক বিরোধের জের ধরে প্রতিবেশী এক নারীকে হত্যার দায়ে এক ব্যক্তির মৃত্যুদণ্ড হয়েছে। মঙ্গলবার চট্টগ্রামের চতুর্থ অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম তানিয়া কামাল এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আবদুর সবুর মামলার বিচার চলাকালীন সময়ে জামিন পাওয়ার পর পালিয়ে যান। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় বিচারক নয় আসামিকে এ মামলার অভিযোগ থেকে খালাস করে দিয়েছেন। মামলা চলাকালে খলিলুর রহমান নামে আরেক আসামি মারা যাওয়ায় তার নামও বাদ দেওয়া হয়েছে।

মামলার নথি থেকে জানা যায়, ২০০৩ সালের ২৪ ফেব্রুয়ারি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার দক্ষিণ কাথারিয়া মাঝির পাড়া এলাকার বাসিন্দা আবদুর সবুর পারিবারিক বিরোধের জের ধরে তার প্রতিবেশী মোজাহের আহমেদের বাড়িতে হামলা চালায়। সবুর ওই বাড়িতে গিয়ে মোজাহেরের ভাগ্নে মফিজকে মারতে গেলে ভয়ে সে ভেতরে ঢুকে পরলে মোজাহের ও তার স্ত্রী দিলোয়ারা বেগম সামনে এগিয়ে আসেন। আসামি সবুর মোজাহেরের দিকে গুলি ছুড়লে তা গিয়ে লাগে দিলোয়ারার গায়ে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। ওই ঘটনায় মোজাহের ১১ জনকে অভিযুক্ত করে বাঁশখালী থানায় হত্যা মামলা দায়ের করলে ২০০৬ সালের ১০ অক্টোবর আদালত বিচার শুরু করেন।

একে// এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি