ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চাকরির টোপে ফেলে প্রাক্তনকে শায়েস্তা করল প্রমিকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২০, ১৭ এপ্রিল ২০২২

প্রেমে ব্যার্থ হয়ে অনেকেই সেই মানুষটার উপর বদলা নেওয়ার কথা ভাবেন। কেউ হয়তো নিতে পারেন, আবার কেউ পারেন না। সম্প্রতি প্রমে ব্যার্থ হয়ে সাবেক প্রমিকের উপর বদলা নেওয়ার একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

একটি টিকটক ভিডিওর মাধ্যমে প্রেমিককে হেনস্থা করার কাহিনি নিজেই জানিয়েছেন প্রতিশোধ নেওয়া ‘কাইলা’ নামের সেই মেয়েটি। যেই ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা।

ভিডিওটিতে সে জানায়, ভুয়া ইন্টারভিউর ফাঁদ পেতেছিল সে, প্রেমিককে ধোঁকা দিয়ে হেনস্তা করতে। এ জন্য একটি লিঙ্কডিন অ্যাকাউন্টও তৈরি করে সে। রীতিমতো পেশাদারি পদ্ধতিতে সে কর্মসংস্থানের বিজ্ঞাপন দেয়। 

ক’দিনের মধ্যেই কাইলার ফাঁদে পা দেয় প্রেমিক। ভালো বেতনের চাকরি দেখে আবেদন করে সে। তার তো আর জানা নেই, কলকাঠি আসলে প্রাক্তন প্রেমিকার হাতে রয়েছে। ফলে সংস্থার কথা মতো অনলাইনে একাধিক লিখিত পরীক্ষা দেয় প্রেমিক যুবক। 

এভাবে বেশ কয়েকটি পরীক্ষার পর প্রেমিককে রিজেক্ট করে কাইলা। এখানেই শেষ নয়, এইসঙ্গে প্রাক্তন প্রেমিককে একটি লম্বা প্রত্যাখ্যান পত্রও পাঠায় সে।

গোটা বিষয়টা যে ভুয়া ছিল, যুবককে হেনস্তা করার জন্যই যে একমাস ধরে একের পর এক ইন্টারভিউ নেওয়া হয়েছে, কাইলা সবটা জানায় প্রাক্তন প্রেমিককে। 

ওই প্রত্যাখ্যান পত্র এমনভাবে লেখা হয়েছিল, যাতে করে রাগে জ্বলে পুড়ে যায় প্রেমিক। এমনকী বলা হয়, তুমি আসলে কোনও কিছুতেই ভালো নও, যাকে বলে ‘গুড ফর নাথিং’।

কাইলার এমন কাজে মুগ্ধ নেটিজেনরা। একজন মন্তব্য করেন, ‘‘এমন প্রেমিকের সঙ্গে উপযুক্ত কাজই হয়েছে।’’

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি