ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

চাকরির প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫০, ২০ ফেব্রুয়ারি ২০২২

নোয়াখালীর চাটখিল উপজেলার পাল্লা বাজারে চাকরির প্রলোভন দেখিয়ে কোমল পানির সাথে নেশাদ্রব্য মিশিয়ে এক গৃহবধূকে (২৩) ধর্ষণের অভিযোগ উঠেছে ফুহাদ আল মতিন (৩৮) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। ধর্ষণ ও মারধরের সময় ওই গৃহবধূর ভিডিও মোবাইলে ধারণ করারও অভিযোগ রয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে পাল্লা বাজারে ফুহাদ আল মতিনের ব্যক্তিগত একটি কার্যালয়ে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় গৃহবধূকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে এক সিএনজি চালক। অভিযুক্ত ফুহাদ আল মতিন পাঁচগাও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী।

হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ জানায়, পরিবারের সাথে তিনি দীর্ঘদিন ঢাকায় ছিলেন। তার দুই বছরের এক সন্তান রয়েছে। এক বছর আগে পরিচয়ের জের ধরে পারিবারিক সমস্যা থাকায় ফুহাদের কাছে একটি চাকরির কথা বলেন গৃহবধূ। ফুহাদ নিজেকে বড় মাপের একজন নেতা দাবি করেন। পরবর্তীতে গৃহবধূর কাছ থেকে একটি জীবন বৃত্তান্ত জমা নেন ফুহাদ। এর সূত্র ধরে রোববার সকাল ১০টায় তার পাল্লা বাজার কার্যালয়ে আসতে বলে ফুহাদ। তার কথামত সিএনজি যোগে পাল্লা বাজার ফুহাদের কার্যালয়ে আসেন তিনি।

তিনি অভিযোগ করে বলেন, ফুহাদ একটি এনজিও’তে চাকরি করেন। ওই এনজিওর একাউন্টে তাকে চাকরি দিবে বলে কার্যালয়ে আসার পর জানায়। একথা সে কথা বলে শুরু থেকে সময় ক্ষেপন করে ফুহাদ। কিছুক্ষণ পর প্রথমে তাকে নাস্তা দেওয়া হয়। পরে কোমল পানিয় (কুলডিংকস) দেওয়া হয়। তাতে নেশাদ্রব্য মিশানো ছিলো। তা পান করার পর তাঁর শরীর নিস্তেজ হতে থাকে। এরপর ফুহাদ তার পাশে এসে বসে হিজাব ধরে টানা হিঁছড়ে করে ধস্তাধস্থি শুরু করলে তাতে বাধা দিলে তাকে মারধর শুরু করে। এর একপর্যায়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে ফুহাদ আল মতিন। এসময় তার এক সহকারি সবকিছু মোবাইলে ভিডিও ধারণ করে এবং কাউকে কিছু বললে ভিডিও ছড়িয়ে দেওয়া ও হত্যার হুমকি দেয়। পরে তারা তাকে একটি অটোরিকশা তুলে দিলে রিকশা চালক তাকে চাটখিল ও পাল্লা বাজারের মাঝামাঝি জায়গায় নামিয়ে দেয়। ওই স্থান থেকে এক সিএনজি চালকের সহযোগিতায় তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। নিজের জীবনের নিরাপত্তার কথা চিন্তা করে তিনি চাটখিল থানা ও হাসপাতালে জাননি। কারণ চাটখিলের রাজনৈতিক নেতা ও প্রশাসন তার কথায় চলে বলেও হুমকি দেয় ফুহাদ।  

উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী বলেন, আমি বর্তমানে ঢাকায় আছি। বিষয়টি এখনও আমার জানা নেই। এমন কোন কর্মকাণ্ডের সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, অভিযুক্ত ফুহাদ আল মতিনকে আটকের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি