ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় সীমান্তের কর্মহীন মানুষের পাশে বিজিবি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৫, ১৭ জুলাই ২০২০

করোনায় চুয়াডাঙ্গার সীমান্তবর্তী এলাকার কর্মহীন অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় চুয়াডাঙ্গার দর্শনা সীমান্ত এলাকায় বসবাসরত দুস্থ,অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করেছে চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের পরিচালক লে.কর্ণেল মোহাম্মদ খালেকুজ্জামান।   

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আলোকিত সীমান্ত প্রকল্পের অধীনে দেশের সীমান্তবর্তী এলাকার অসহায় ও হতদরিদ্র ১৩টি পরিবারের মাঝে ৬টি সেলাই মেশিন, ৪টি গবাদিপশু, ১টি ভ্যান, কৃষি কাজে ব্যবহারের জন্য বীজ,সার প্রদান ও ১ জনকে চায়ের দোকান স্থাপন করার জন্য প্রয়োজনীয় চা পাতা, দুধ, চিনি, বিস্কুট, কেটলী, ষ্টোভ ও নগদ ৬ হাজার টাকা প্রদান করা হয়।এতে স্বাবলম্বী হচ্ছে সীমান্তের দরিদ্র কর্মহীন মানুষেরা। 

এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) এর অতিরিক্ত পরিচালক নিস্তার আহমেদ ও সহকারী পরিচালক শেখ মোহাম্মদ ইমরান আলী।
  
চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের পরিচালক লে.কর্ণেল মোহাম্মদ খালেকুজ্জামান জানান, আলোকিত সীমান্তের আওতায় সীমান্তে বসবাসরত হতদরিদ্র পরিবারকে স্বাবলম্বী করার লক্ষ্যে বিজিবির নিজস্ব তহবিল ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের অর্থায়নে  এ কর্মকান্ড পরিচালিত করছে। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি