ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ছেলেকে বাসায় তালা মেরে বিদেশে অপু, ক্ষেপেছেন শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৩, ১৮ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৩:৩২, ১৮ নভেম্বর ২০১৭

দিনভর গুজব ভেসে বেড়াচ্ছিল গণমাধ্যমে, ‘সন্তান আব্রাম খান জয়কে বাসায় গৃহপরিচারিকার জিম্মায় রেখে কলকাতা গেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস’। বিষয়টি নিয়ে নাকি ক্ষেপেছেন শাকিব খান। অবশেষে সেই গুজবই সত্য হলো।

শুক্রবার রাতে রাজধানীর গুলশান নিকেতনে অপুর বাসায় সেই সত্যতা মিলেছে।

বৃহস্পতিবার ব্যাংকক থেকে ঢাকায় ফিরেছেন শাকিব খান। ফিরেই শুক্রবার দুপুরে শুনতে পান এ ঘটনা। তারপরও তিনি বিশ্বাস করতে পারছিলেন না বিষয়টি। তাই নিজের চোখে দেখার জন্য রাত ৯টায় অপুর নিকেতনের বাসায় যান শাকিব।

গণমাধ্যমে প্রকাশ পেয়েছে, অপুর বাসায় গিয়ে শাকিব দরজায় নক করলে ভেতর থেকে এক নারী কণ্ঠ জানান, দরজা বাইরে থেকে তালা দেয়া। খোলার জন্য তাদের কাছে কোনো চাবি নেই। এ ঘটনায় শাকিব বেশ আতঙ্কিত বোধ করেন।

এ সময় তিনি জিজ্ঞেস করেন, অপু কোথায় গেছে? ভেতর থেকে উত্তর আসে, বিদেশে গিয়েছেন। কখন ফিরবেন সেটা তারা বলতে পারেননি।

পরিচয় জানতে চাইলে ভেতর থেকে তার নাম শেলী বলে জানানো হয়। তখন শাকিব বলেন, শেলী কোনো কিছু দরকার হলে অবশ্যই আমাকে ফোন দেবে। এরপর শাকিব নীচে নেমে আসেন। তখন তিনি তার সঙ্গে থাকা লোকজনের মাধ্যমে ঘটনাটি নিকেতন সোসাইটির নেতৃবৃন্দকে অবহিত করেন। সন্তানকে দেখতে না পেয়ে এ সময় তাকে বেশ বিমর্ষ লাগছিল।

শাকিব গণমাধ্যমকে বলেন, এটা কীভাবে সম্ভব? মাত্র এক বছরের একটি বাচ্চা ছেলেকে কাজের মেয়ের জিম্মায় রেখে, বাইরে থেকে তালা লাগিয়ে, কোনো মা কীভাবে দেশের বাইরে চলে যেতে পারে? এটা সন্তানের প্রতি মায়ের কেমন দায়িত্ব পালন?

তিনি বলেন, আমার এখনো বিশ্বাস হচ্ছে না। এটা আমি মানতে পারছি না। আমার ছেলের যদি কোনো দুর্ঘটনা ঘটে যায় তাহলে এর দায় নেবে কে?

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি