ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

জন্মদিনে গাড়ি উপহার পেলেন মিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৭, ১০ নভেম্বর ২০১৭ | আপডেট: ১২:০৯, ১১ নভেম্বর ২০১৭

বর্তমানে সিনেমায় ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। আজ ১০ নভেম্বর, শুক্রবার তাঁর জন্মদিন। নিজের জন্মদিনে গাড়ি উপহার পেলেন মিম। গাড়িটি উপহার দিয়েছেন তাঁর মা-বাবা।

এ বিষয়ে মিম জানান, ‘তাঁর এবারের জন্মদিনে বড় চমক হচ্ছে মা-বাবার কাছ থেকে পাওয়া বিশেষ উপহার। মা ছবি সাহা ও বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, পার্ল-হোয়াইট রঙের হ্যারিয়ার গাড়ি মিমকে উপহার দিয়েছেন। আজ শুক্রবার দুপুরে গাড়িটির চাবি হাতে পেয়েছেন মিম। এই গাড়ি নিয়ে তাঁর জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেবেন এই অভিনেত্রী।

বিদ্যা সিনহা মিম ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। পুরস্কার হিসেবে তাঁকে একটি নতুন গাড়ি দেওয়া হয়।

মিম জানান, এত দিন এই গাড়িটিই তিনি ব্যবহার করেছেন। এবার যুক্ত হলো নতুন গাড়ি।

উল্লেখ্য, মিম বাংলাদেশের রাজশাহী জেলার বাঘা উপজেলায় ১০ নভেম্বর, ১৯৮৯ সালে জন্মগ্রহণ করেন। মিমের বাবা বীরেন্দ্রনাথ সাহা একজন শিক্ষক এবং মা ছবি সাহা একজন গৃহিনী। বাবা সরকারি কলেজের শিক্ষক হওয়ায় বিভিন্ন জেলায় ঘুরে বড় হয়েছেন মিম। বাবার চাকরিসূত্রে ভোলা জেলা এবং কুমিল্লায় ছিলেন বেশ কিছু সময়। কিন্তু তার কাছে প্রিয় জেলা হচ্ছে জন্মস্থান রাজশাহী। মীমের ছোট একটি বোন আছে। যার নাম প্রজ্ঞা সিনহা সাহা মমি। মিম লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় এসেছিলেন মা-বাবার অনুপ্রেরণাতেই।

মিম হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অসাধারণ অভিনয় করে সবার নজরে আসেন। এই চলচ্চিত্রে অভিনয় করে তিনি মেরিল-প্রথম আলো পুরস্কার-এ সমালোচকদের বিচারে শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনয়শিল্পীর পুরস্কার লাভ করেন। পরের বছর ২০০৯ সালে মিম অভিনয় করেন জাকির হোসেন রাজু পরিচালিত ‘আমার প্রাণের প্রিয়া’ সিনেমাতে। যাতে তাঁর বিপরীতে অভিনয় করেন শাকিব খান। এই সিনেমার জন্য তিনি মেরিল-প্রথম আলো পুরস্কার-এ তারকা জরিপে শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনয়শিল্পীর পুরস্কারের জন্য মনোনীত হন। এর সাথে সাথে মিম ছোট পর্দায় বেশ কিছু নাটকেও নিয়মিত অভিনয় করেন।

এছাড়াও বেশ কিছু নাটক ও সিনেমায় অভিনয় করেছেন মিম। জন্মদিনে একুশে টেলিভিশন (ইটিভি) অনলাইনের পক্ষ থেকে মিমের জন্য শুভ কামনা। শুভ জন্মদিন মিম।

এসএ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি