ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

জন্মদিনে ভক্তদের সঙ্গে মৌসুমী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৫, ৩ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৫:৫৯, ৩ নভেম্বর ২০১৭

বহুমুখী প্রতিভার অধিকারী জনপ্রিয় চিত্রনায়িকা আরিফা পারভিন জামান মৌসুমীর জন্মদিন আজ। চলচ্চিত্রে যিনি মৌসুমী নামে অধিক পরিচিত। তাঁর জন্মদিনে একুশে টেলিভিশন (ইটিভি) অনলাইন পরিবারের পক্ষ থেকে রইলো অভিনন্দন ও শুভেচ্ছা। 

এবারের জন্মদিন মৌসুমী তাঁর ভক্তদের উদ্দেশে উৎসর্গ করেছেন। জন্মদিনের প্রথম প্রহরে মৌসুমী ফেসবুকে লাইভে আসেন। এসময় তিনি সবার উদ্দেশে বলেন, ‘সবাই কেমন আছেন? সবাইকে অনেক অনেক ধন্যবাদ। এই প্রথম আমি একা একা কেক কাটছি। কারণ, আমি চাই আমার ভক্তরা আমার সঙ্গে থাকুন।’

এরপর তিনি কেক কেটে নিজের জন্মদিন পালন করেন।

উল্লেখ্য, মৌসুমী ১৯৭৩ সালের ৩ নভেম্বর বাংলাদেশের খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। তাঁর প্রথম সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। এ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে তুমুল জনপ্রিয়তা পান মৌসুমী। আর সেই দর্শকপ্রিয়তার রেশ ধরেই এখন পর্যন্ত ২০০টির অধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রের পাশাপাশি ছোট পর্দার বেশ কিছু নাটক ও বিজ্ঞাপন চিত্রে অভিনয় করেছেন মৌসুমী।

মৌসুমী ১৯৯৬ সালের ২ আগষ্ট তারিখে আরেক জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানীর সঙ্গে বিবাহ বন্ধনে আবন্ধ হন। দাম্পত্য জীবনে তাদের ফারদিন এহসান স্বাধীন এবং ফাইনা নামের দুটি সন্তান রয়েছে।

শুধু নায়িকা হিসেবে নয়, ছবিতে প্লেব্যাক করেও দারুন আলোচিত হন মৌসুমী। আইয়ুব বাচ্চুর সাথে তার প্লেব্যাক করা গান ‘কি দারুণ দেখতে, টানা টানা চোখ দুটো, যেন শুধু বলে কাছে আসতে, এই ভেজা ভেজা ঠোঁট দুটো বলে, ভালবাসতে’ ব্যাপকভাবে জনপ্রিয় হয়।

এছাড়াও ‘ছায়াছবি’ শিরোনামের চলচ্চিত্রে ‘মন যা বলে বলুক, আমি তোমার হবো, চোখ যা দেখে দেখুক, আমি তোমাকেই দেখবো’ এই গানটি মৌসুমী’র লেখা। অভিনয়ের পাশাপাশি মৌসুমী ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ ও ‘মেহের নিগার’ নামের সিনেমাও পরিচালনা করেছেন।

এসএ/ডব্লিউএন

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি