ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

জহির-সাগরিকার বিয়ের প্রস্তুতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৬, ৫ নভেম্বর ২০১৭

গত এপ্রিলে এনগেজমেন্ট সেরেছেন, আর এবছরের শেষেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন ক্রিকেটার জহির খান ও সাগরিকা ঘাটগে। এখন শুধুই কয়েকটা দিনের অপেক্ষা। আর পাঁচ জন পরিণীতার মতোই নিজের বিয়ে নিয়ে বেশ উৎসাহী সাগরিকা। তবে উৎসাহের পাশাপাশি টেনশনও কম নয়। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষৎকারে অকপটে এ কথাই স্বীকার করলে অভিনেত্রী।

যদিও বিয়ের দিনটা প্রকাশ করতে চাননি সাগরিকা। তবে শোনা যাচ্ছে, এমাসের শেষেই জহির-সাগরিকার বিয়ের দিন ঠিক হয়েছে। ২৭ নভেম্বর নাকি রিসেপশন হওয়ার কথা। মুম্বাই এবং পুনে দু‘দুটি অুনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

‘চাক দে ইন্ডিয়া’ সিনেমায় সাগরিকাকে একজন হকি প্লেয়ারের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। সিনেমায়ও তিনি একজন ক্রিকেটারকেই বিয়ে করার কথা বলেছিলেন, আর বাস্তাব জীবনেও সাগরিকা একজন ক্রিকেটারকেই বিয়ে করছেন।

এ প্রসঙ্গে সাগরিকার বক্তব্য- ‘এটা নেহাতই কাকতালীয়, এর পিছনে কোনো পরিকল্পনা নেই। তবে এবার দর্শকরা ফিল্মের সঙ্গে আমার ব্যক্তিগত জীবনকে মেলাতে পারবে, এটা ভেবে ভালো লাগছে।’

প্রসঙ্গত এক সপ্তাহ ধরে লন্ডনে ছুটি কাটাচ্ছেন সাগরিকা ঘাটগে ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জহির খান। দুবছর আগে জাতীয় দলের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন জহির। আর সাগরিকা ‘চাক দে ইন্ডিয়া’ ছাড়াও ‘মিলে না মিলে হাম’, ‘রাশ’, ‘ইরাদা’র মত ফিল্মে অভিনয় করেছেন। 

সূত্র : জি নিউজ

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি