ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জাতির পিতার জন্মদিনে তথ্যমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলী

প্রকাশিত : ১৪:৪৯, ১৭ মার্চ ২০১৯

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ আজ জাতির পিতার জন্মদিনে বঙ্গবন্ধুর  প্রতিকৃতিতে জাতীয় প্রেসক্লাবে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন।

শ্রদ্ধা নিবেদনকালে মন্ত্রীর সঙ্গে জাতীয় প্রেসক্লাবে যোগ দেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মাহবুব উল আলম হানিফ, জাতীয় প্রেসক্লাব সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীসহ সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় ড. হাছান মাহমুদ সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘বঙ্গবন্ধু নিপীড়িত বাঙালি জাতিকে উজ্জীবিত করে স্বাধীন বাংলাদেশ গড়েছেন। বঙ্গবন্ধু যখন যুদ্ধবিধ্বস্ত দেশকে সুসংহত করে উন্নতির পথে এগিয়ে নিচ্ছিলেন, তখনই স্বাধীনতা বিরোধী চক্র তাঁকে সপরিবারে নৃশংসভাবে হত্যা করে।’

‘বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ আজ মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়ার চেয়েও উন্নত রাষ্ট্রে পরিণত হতো’ উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু চেয়েছিলেন একটি সুখী সমৃদ্ধ, অসাম্প্রদায়িক, জঙ্গিবাদমুক্ত সোনার বাংলা গড়তে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ জাতির পিতার সেই স্বপ্নপূরণের পথে এগিয়ে চলেছে।’

এছাড়া ভোর সাতটায় ধানমন্ডির ৩২ নম্বর রোডে বঙ্গবন্ধু জাদুঘরের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং সকাল ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি