ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘জি সিনে অ্যাওয়ার্ডস’ জয়ার হাতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫০, ১৯ ডিসেম্বর ২০১৭

ভারতের ‘জি সিনে অ্যাওয়ার্ডস’ এ সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন  বাংলাদেশের জয়া আহসান। ‘বিসর্জন’ ছবির জন্য তিনি এ পুরস্কার পেলেন। এছাড়া সেরা ছবির পুরস্কারও পায় ‘বিসর্জন’।  

মঙ্গলবার ১৯ ডিসেম্বর সন্ধ্যায় মুম্বাইয়ে বিকে গ্রাউন্ডসে জয়ার হাতে পুরস্কার তুলে দেন তামিল ভাষার চলচ্চিত্র নির্মাতা অশ্বিনী তিওয়ারি।

সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়ার পর জয়া আহসান বলেন, ‘এই পুরস্কার পেয়ে আমি অভিভূত। জি সিনে অ্যাওয়ার্ডস খুবই সম্মানজনক একটি পুরস্কার। এ জন্য ছবির পরিচালক কৌশিক গাঙ্গুলীর প্রতি আমি কৃতজ্ঞ। পাশাপাশি এই ছবির টিম মেম্বারদের ধন্যবাদ জানাই। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আরও ভালো কাজ দর্শকদের উপহার দিতে পারি। বাংলাদেশের নাম উজ্জ্বল করতে পারি।’  

এদিকে কলকাতার ২০১৭ সালের ‘সেরা ১০ টালিউড অভিনেত্রী’র তালিকায় শীর্ষে আছেন জয়া আহসান। এ বছর তার অভিনীত ‘বিসর্জন’ ছবিটি পেয়েছে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সম্প্রতি ভারতের এক জনপ্রিয় অনলাইনের জরিপেও উঠেছে তার নাম। প্রথম অবস্থানেই রয়েছেন জয়া আহসান। এরপর ধারাবাহিকভাবে আছেন সোহিনী সরকার, মিমি চক্রবর্তী, স্বস্তিকা মুখার্জি, শুভশ্রী গাঙ্গুলী, রুক্মিণী মিত্র, পাওলি দাম, তনুশ্রী চক্রবর্তী, কোয়েল মল্লিক ও নুসরাত জাহান।

 

 

এসি/এসএইচ  

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি