ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

জ্যাকলিনে মুগ্ধ হয়ে যা বললেন সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৭, ২৪ মে ২০১৮

সালমান-জ্যাকলিনকে নিয়ে বি-টাউনে শুরু হয়েছে জোর আলোচনা। ‘কিক’-এর পর ‘রেস থ্রি’-তে জুটি বাঁধলেন সালমান খান এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। ‘রেস থ্রি’ মুক্তি না পেলেও, সালমান-জ্যাকলিনের রসায়ন নিয়ে এবার শুরু হয়েছে জল্পনা।  

‘কিক’-এ তাদের রসায়ন মুগ্ধ করে ভক্তদের। আর সেই কারণে এবার ‘কিক’-এর পর ‘রেস থ্রি’-তে জুটি বাঁধছেন সালমান খান এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। ‘রেস থ্রি’ মুক্তি না পেলেও, সালমান-জ্যাকলিনের রসায়ন নিয়ে এবার জোরদার জল্পনা শুরু হয়েছে বি টাউনে। আর এবার সালমান কি করলেন জানেন?

‘রেস থ্রি’-এর সেট থেকে সম্প্রতি জ্যাকলিনের একটি ছবি শেয়ার করেন সলমন খান। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ারও করেন বলিউড ‘ভাইজান’। যেখানে জ্যাকলিনকে একটি লাল শাড়িতে দেখা যাচ্ছে। লাল শাড়িতে জ্যাকলিনকে দেখার পর তাঁকে ‘সুইট’ বলেও প্রশংসা করেন সালমান। শ্রীলঙ্কান সুন্দরীর ওই ছবি সালমান খান শেয়ার করার পর পরই তা ভাইরাল হয়ে যায়।

এদিকে ‘রেস থ্রি’-এর পর এবার ‘ভরত’-এর শুটিং শুরু করবেন সালমান খান। ‘ভরত’-এ সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সালমান এবং প্রিয়াঙ্কার সঙ্গে আলি আব্বাস জাফরের ওই সিনেমায় দেখা যাবে দিশা পাটানিকেও। কিন্তু, ‘ভরত’-এ নাকি সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফও। যা নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে বি টাউনে। ‘ভরত’ নিয়ে আলোচনার জন্য সম্প্রতি সালমানের বোন আলভিরা এবং অর্পিতা খানের সঙ্গেও দেখা করতে যান ক্যাটরিনা কাইফ। সেই ছবিও উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়।

এসি    

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি