ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

ঝিনাইদহে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে নিহত ২, আহত ২ পুলিশ সদস্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪০, ৭ মে ২০১৭ | আপডেট: ১৯:৫১, ৭ মে ২০১৭

ঝিনাইদহের মহেশপুর উপজেলার বজরাপুরে পুলিশের অভিযানে আত্মঘাতী বিস্ফোরণে ২ জঙ্গি নিহত হয়েছে। আহত হয়েছেন, কাউন্টার টেরোরিজম ইউনিটের এডিসি ২ পুলিশ। বোম্ব ডিসপোজাল টিম সেখানে নিবিড় তল্লাশি শুরু করেছে। এদিকে সদর উপজেলরা লেবুতলায় একটি বাড়ি থেকে ৮টি শক্তিশালী বোমা উদ্ধার করা হয়েছে। জঙ্গি আস্তানা দুটি এখনো ঘিরে রেখেছে  পুলিশ।
জঙ্গি আস্তান সন্দেহে ঝিনাইদহের দুটি আস্তানা শনিবার রাথ থেকে ঘিরে রাখে পুলিশ। রোববার সকলে অভিযান শুরু হয় মহেশপুর উপজেলার বজরাপুরে গ্রামের জহিরুল ইসলামের বাড়িটিতে। অভিযানের সময় জঙ্গিরা গুলি ছুড়লে পুলিশও গুলি চালায়। পরে আত্মঘাতি বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। এতে ২ জঙ্গি নিহত সহ ২ পুলিশ আহত হয় বলে নিশ্চিত করেছে আইনশৃখলা বাহিনী।
গুলিবিদ্ধ হন মহেশপুর থানার এসআই মহসিন। গুরুতর আহত কাউন্টার টেরোরিজম ইউনিটের এডিসি নাজমুল ইসলামাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
এদিকে, সদর উপজেলায় লেবুতলায় জঙ্গি আস্তানা শরাফত মন্ডলের বাড়িতে অভিযান চালীয়ে  ৮টি বোমা, একটি বিদেশি পিস্তল ও বিপুল পরিমান বিস্ফোরক উদ্ধার করে পুলিশ।
দুই আস্তানায় জঙ্গিদের আশ্রয় দেয়ার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। বিকেলে রাজধানীতে সংবাদ সম্মেলন করে এবিষয়ে জানায় কাউন্টার টেরোরিজম ইউনিট।
মহেশপুর বজরাপুর আস্তানায় আরো বিস্ফোরক আছে বলে ধারণা করা হচ্ছে। বিকেলে সেখানে তল্লাশি শুরু করেছে বোম্ব ডিসপোজাল টিম। জঙ্গি আস্তানা দুটির আশপাশের এলাকায় জারি করা হয়েছে ১৪৪ ধারা জারি রয়েছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে বলে পুলিশ জানিয়েছে।

 

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি