ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

টেক্সাসে গির্জায় গুলিতে নিহত ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৬, ৩০ ডিসেম্বর ২০১৯

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের একটি গির্জায় বন্দুকধারীর এলোপাতাড়ি হামলায় দুইজন নিহত হয়েছেন। পরে অবশ্য গির্জার এক সশস্ত্র সদস্যের গুলিতে হামলাকারী নিহত হন।

সোমবার বিবিসির খবরে এ তথ্য জানা গেছে। স্থানীয় সময় রোববার সকাল ১১টা ৫০ মিনিটে গির্জায় প্রার্থনার সময় ওই হামলার ঘটনা ঘটে।

হোয়াইট সেটেলমেন্টের ক্রিস্ট এলাকার ওয়েস্ট ফ্রিওয়ে গির্জায় হামলাকারী প্রার্থনারত লোকজনের মাঝখান থেকে হঠাৎ করে উঠে দাঁড়ান। এরপ তিনি একটি বন্দুক বের করে গুলি চালাতে শুরু করেন।

পুলিশ জানিয়েছে, গির্জায় গোলাগুলির ঘটনায় দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবোট ওই গোলাগুলির ঘটনাকে সহিংস ঘটনা বলে উল্লেখ করেছেন।

পুলিশ এখনও হামলাকারীর উদ্দেশ্য জানতে পারেনি। তবে ওই হামলার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, এ বছর টেক্সাস আরও কিছু বন্দুক হামলার শিকার হয়েছে। টেক্সাসের হিউস্টনে গত শুক্রবার রাতে একটি মিউজিক ভিডিও ধারণের সময় বন্দুকধারীদের অতর্কিত হামলায় দুই যুবক নিহত ও অন্তত সাতজন আহত হন। এর আগে গত আগস্টে এল পাসোর ওয়ালমার্ট স্টোরে বন্দুক হামলায় ২২ জনের মৃত্যু হয়। কিছুদিন পর ওডেসা-মিডল্যান্ডে গুলিতে মারা যায় আরও ৭ জন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি