ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ট্রাকটর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই সহোদরের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি: 

প্রকাশিত : ১৭:০৫, ২৪ জুলাই ২০২১

নওগাঁ পত্নীতলায় দ্রুতগামী ট্রাকটরের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে অলিত চন্দ্র (৩২) ও সুভাষ চন্দ্র(২৬) নামে মোটরসাইকেল আরোহী দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১০ টার দিকে উপজেলার পত্নীতলা ইউনিয়নের জলকার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত দুই সহোদর পত্নীতলা উপজেলার মহিমাপুর গ্রামের মৃত নেপাল চন্দ্রের ছেলে। মরদেহ দুটি শনিবার দুপুরে ময়নাতদন্দের পর পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় পত্নীতলা থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং ওই ট্রাকটরটি আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, পত্নীতলা উপজেলার মহিমাপুর গ্রামের দুই সহোদর অলিত চন্দ্র ও সুভাষ চন্দ্র শুক্রবার রাত ১০ টার দিকে মোটরসাইকেল যোগে উপজেলার মধইলবাজার থেকে নজিপুর পৌরসভা এলাকায় আসার পথে ঘটনাস্থলে ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। 

এসময় এলাকাবাসী দুই ভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক অলিত চন্দ্রকে মৃত ঘোষনা করেন এবং গুরুত্বর আহত সুভাষকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন। রামেক হাসপাতালে নেওয়ার পথে ওইদিন রাত ১২ টার দিকে সুভাষ মারা যায়।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম শাহ্ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন রাতেই দুই ভাইয়ের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসার পর শনিবার দুপুরে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে ট্রাকটরটি জব্দ করা হলেও ট্রাক্টরের চালক পালিয়ে যায়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি