ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

তরুণীর সঙ্গে শাহরুখ-পুত্রের অন্তরঙ্গ ছবি প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২১, ২৮ অক্টোবর ২০১৭

বর্তমানে যুক্তরাষ্ট্রেই স্থায়ী হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। সেখানে সাউথ ক্যারোলিনা ইউনিভার্সিটিতে পড়াশোনা করছেন তিনি। দেশের মত বিদেশেও কিং খান পুত্রের বেশ জনপ্রিয়তা রয়েছে। আর তা আরও স্পষ্ট হয়েছে একটি ছবি প্রকাশের পর।

সম্প্রতি আরিয়ান খানের ফ্যান পেজে একটি ছবি পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যায়, এক সুন্দরির সঙ্গে পোজ দিয়েছেন আরিয়ান। শাহরুখ পুত্রের সঙ্গে লাল রঙের পোশাক গায়ে কে ওই সুন্দরি; তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তবে ওই লাল রঙের পোশাক পরা সুন্দরির সঙ্গে আরিয়ানকে বেশ অন্তরঙ্গই দেখা গেছে। ছবিটি ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়ার সামনে তোলা। সেখানেই ফিল্মমেকিং বিষয়ে পড়াশোনা করছেন আরিয়ান।

প্রসঙ্গত এর আগে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার সঙ্গে দেখা যায় আরিয়ান খানকে। বিগ বি-র নাতনির সঙ্গে শাহরুখ পুত্রের সম্পর্ক রয়েছে বলেও জল্পনা শুরু হয়। কিন্তু, শেষ পর্যন্ত আরিয়ান এবং নভ্যার সম্পর্ক বিতর্কে ইতি পড়ে। দু’জনে খুব ভালো বন্ধু বলে দাবি করেন তারা।

উল্লেখ্য, গত বছরের আগস্টে ওই বিশ্ববিদ্যালয়ে আরিয়ানের ভর্তির সময় তার সঙ্গে গিয়েছিলেন বাবা শাহরুখ, মা গৌরি ও বোন সুহানা। ১৯ বছরের এই তরুণকে মুম্বাইয়ে দেখা যায় কেবল বিভিন্ন উৎসবে।

এবারই প্রথম নয়, গত বছরের মে মাসে আরেকটি মেয়ের সঙ্গে আরিয়ানের ছবি নিয়ে ঝড় বয়ে গিয়েছিল ইন্টারনেটে। একসঙ্গে পার্টিতে নাচার সময় তাদের ওই ছবি ক্যামেরাবন্দি করা হয়।

সূত্র : এনডিটিভি

এসএ / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি