ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

তিতেই থাকছেন ব্রাজিলের কোচ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৯, ৭ জুলাই ২০১৮ | আপডেট: ১৩:৫০, ৭ জুলাই ২০১৮

বিশ্বকাপের পরই বড় দলগুলোর কোচ পরিবর্তনের হিড়িক পড়ে যায়। বিশেষ করে হারের পরই কোচদের বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে। চলতি বছর রাশিয়া বিশ্বকাপে ব্রাজিল কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেওয়ায় আশা ভেঙে গেল কোচ তিতের। তবে ব্রাজিল যে খেলা উপহার দিয়েছে, তাতে খুব খুশি বিশ্বকাপজয়ী ফুটবলার রোনালদো।

তিনি বলেন, আমি বিশ্বাস করি তিতে অবশ্যই থেকে যাবেন। তিনি চমৎকার কাজ করছেন। তাকে এই কাজ চালিয়ে যেতে হবে। ২০০২ সালে ব্রাজিলকে সর্বশেষ বিশ্বকাপ এনে দেয়া রোনালদো দেশটির দৈনিক গ্লোবোকে প্রত্যাশার সঙ্গে প্রাপ্তির হিসেব না মেলার কথাও জানান। তার কাছে মনে হচ্ছে, সেলেসাওদের জন্য এটা খুবই খারাপ ফল।

রোনালদো আরও বলেন, আমরা নিজেদের মাঠে সেমি-ফাইনালে হেরেছিলাম। রাশিয়ায় কোয়ার্টার-ফাইনালে হারলাম…..। কিন্তু আমরা সেলেসাওদের কাছে বরাবরের মতো এবারও অনেক প্রত্যাশা করেছিলাম।

শুক্রবার রাতে কোয়ার্টার-ফাইনালে বেলজিয়ামের কাছে ২-১ গোলে হেরে ষষ্ঠ বিশ্বকাপ জয়ের স্বপ্ন গুঁড়িয়ে যায় ব্রাজিলের। ২০১৪ সালে নিজেদের সেমি-ফাইনালে জার্মানির কাছে ৭-১ গোলে উড়ে গিয়েছিল সেলেসাওরা। এরপরই কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান কার্লোস দুঙ্গা।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি