ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

তৃতীয় বিয়ের আসরে প্রথম স্ত্রীর হাতে খেলেন বেধড়ক মার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৬, ১৪ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ২২:৫০, ১৪ ফেব্রুয়ারি ২০২০

স্ত্রীকে না জানিয়েই তৃতীয়বারে মতো বিয়ে করতে যাচ্ছিলেন আসিফ রফিক নামের পাকিস্তানের করাচির এক ব্যক্তি। বিয়ের অনুষ্ঠানে প্রথম স্ত্রী ও তার পরিবারের হাতে খেলেন বেদম মার।

জানা যায়, বিয়ের খবর পেয়ে অনুষ্ঠানে এসে হাজির হন প্রথম স্ত্রী মাদিয়া। শুধু তাই নয়, জোর করে বিয়ের আসরে ঢুকে তিনি আসিফকে পেটাতে শুরু করেন। তাঁর জামাকাপড়ও ছিঁড়ে দেন বলে অভিযোগ।

২০১৪-তে মাদিয়াকে বিয়ে করেছিলেন আসিফ। মাদিয়া দাবি করেছেন, তাকে না জানিয়ে জিন্না বিশ্ববিদ্যালয়ের এক মহিলা কর্মীকে বিয়ে করেন তিনি। মাদিয়া সেই বিয়ের কথা জানতে পারলে তার কাছে ক্ষমা চেয়ে নেন আসিফ। তখন দ্বিতীয় স্ত্রীকে বাপের বাড়ি রেখে এসে আবার তাকে বিয়ে করার শর্তে আসিফের সঙ্গে থাকতে রাজি হন মাদিয়া। সেই মতো মাদিয়াকে ফের বিয়ে করেন আসিফ।

কিন্তু তৃতীয় বারের জন্য আসিফ বিয়ের পিঁড়িতে বসতেই  খবর পেয়ে যান মাদিয়া। বিয়ের অনুষ্ঠানে মাদিয়া ও তাঁর পরিবারের লোকজন আসিফকে প্রবল মারধর করেছেন। সেই ঘটনার ভিডিয়োও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

যদিও আসিফ দাবি করেছেন, মাদিয়ার সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়েছে ইতিমধ্যেই। তাই বিয়ে করার জন্য মাদিয়ার কাছে অনুমতি নেওয়ার প্রশ্নই নেই বলে দাবি করেছেন তিনি।

First wife thrashes husband at his third wedding in Karachihttps://t.co/BYqSFASNIL pic.twitter.com/sJOj54eYcl

— The Express Tribune (@etribune) February 11, 2020

 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি