ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে বাংলাদেশে পাঠিয়ে দেওয়ার হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৫, ৩০ ডিসেম্বর ২০১৭

ভারতের বিজেপি সরকারের প্রধানমন্ত্রী থেকে শুরু করে বিধানসভার ক্ষমতাসীন ব্যক্তিদের সবাই বিরোধীদলীয় নেতাদের ওপর ক্ষোভ নিংড়ে দিচ্ছেন। এতোদিন গুজরাট আর হিমাচল নির্বাচন নিয়ে কংগ্রেসকে তুলোধুনো করলেও এবার ত্রিপুরার আসন্ন নির্বাচনে ক্ষমতাসীন বামপন্থীদল সিপিআইএম এর প্রতি ঝাল ঝেড়েছেন বিজেপি নেতারা। ত্রিপুরা নির্বাচনে বিজেপির দায়িত্বপ্রাপ্ত নেতা ও আসামের বিজেপি সরকারের স্বাস্থ্য, শিক্ষা ও অর্থমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকারকে বাংলাদেশে পাঠিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন।

গতকাল শুক্রবার এক নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ত্রিপুরায় যান হিমন্ত বিশ্ব। এসময় তিনি বলেন, ত্রিপুরায় খুন, ধর্ষণ, সহিংসতা, রাজনৈতিক হামলার ঘটনা এখনই বন্ধ না হলে রাজ্য বিধানসভার নির্বাচনের পরই মানিক সরকারকে বাংলাদেশে তাড়িয়ে দেওয়া হবে। মুখ্যমন্ত্রী মানিক সরকারের বিরুদ্ধে বিজেপির কর্মী-সমর্থকদের উপর প্রতিহিংসার রাজনীতির অভিযোগ এনে হিমন্ত শর্মা বলেন,মানিক সরকার গুণ্ডাদের লেলিয়ে দিয়ে বিজেপি কর্মীদের হত্যা করছেন।

হিমন্ত বিশ্ব শর্মা আরও বলেন, ‘আপনার (মানিক) স্বচ্ছ ভাবমূর্তি একেবারে পাংচার হয়ে যাবে। ২০১৮ সালের নির্বাচনই আপনাকে উত্তর দিয়ে দেবে, কিন্তু এখনই রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ করতে হবে। সিপিআইএম যদি একজন বিজেপি কর্মীকে হত্যা করে, তবে তার ফল কি হবে জানেন? আরও কয়েক লাখ বিজেপি কর্মী জেগে উঠবে। যদি একজন বিজেপি নারী কর্মীকে ধর্ষণ করা হয় তবে সব মা, বোনেরাই পথে এসে দাঁড়াবে। তাই শিগগিরি এইসব জিনিস বন্ধ করুন না হলে আমরা আপনাকে আপনার গদি থেকে টেনে নামাবো এবং বাংলাদেশ পাঠিয়ে দেবো-এটাই আমাদের অঙ্গীকার’।

হিমন্তের আরও অভিযোগ বাম সরকার শুধুমাত্র সিপিআইএম’এর পরিবারের লোকেদেরই সরকারি কাজ পাইয়ে দিয়েছে। এ রাজ্যে ধর্ষণের সংখ্যা সবচেয়ে বেশি, রাজ্যে সিপিআইএম’এর ওপর কোন সমর্থন নেই’। এদিনের সভা থেকে রাজ্যের মানুষকে বিজেপিকে জেতানোর আহ্বান জানিয়ে হিমন্ত বলেন ‘আমরা রাজ্যের মানুষকে অনুরোধ করবো তারা যেন সিপিআইএম সরকারকে ত্রিপুরা রাজ্য থেকে উৎখাত করে। এই রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে সারা ভারতে বিজেপি শাসিত রাজ্যের সংখ্যা আরও একটি বাড়বে’।

সুত্র: এএনআই নিউজ

এমজে/ এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি