ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

দিল্লি ছেড়ে লখনৌতে যাচ্ছেন প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৩, ৩ জুলাই ২০২০

দিল্লি ছেড়ে লখনৌতে থাকার সিদ্ধান্ত হয়েছে সোনিয়া কন্যা প্রিয়াঙ্কা গান্ধীর। দিল্লির সরকারি বাংলো, ৩৫ নম্বর লোধি এস্টেট খালি করার নির্দেশ পাওয়ার পরই এ সিদ্ধান্ত নেয়া হয়।  

জানা গেছে, কংগ্রেসের হাইকমান্ডের নির্দেশে, লখনৌতে দলটির মৃত নেত্রী শীলা কউলের আভিজাত্য বাড়িতে থাকার ব্যবস্থা করা হয়েছে প্রিয়াঙ্কার। গত ছয় মাস ধরে সেই বাড়ি সংস্কারের কাজ চলছিল।

এ বিষয়ে উত্তরপ্রদেশ কংগ্রেসের মুখপাত্র লালন কুমারের জানিয়েছেন, দিল্লির সরকারি বাংলো খালি করার কেন্দ্রীয় সরকারের নোটিশের অনেক আগে থেকেই লখনউতে প্রিয়াঙ্কা গান্ধীর থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। 

দিল্লির কংগ্রেস নেতা দীপক সিং বলেছেন, বাড়িটিতে বৃহস্পতিবার (২ জুলাই) থেকে কাজ শুরু হয়েছে। এর আগে ৬ মাস ধরে বাড়িটির সংস্কারের কাজ চলছে। প্রিয়াঙ্কার জন্যই প্রস্তুত করা হচ্ছে বাড়িটির।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (৩০ জুন) এক মাসের নোটিশে চলতি বছরের আগামী ১ আগস্টের মধ্যে বাংলোটি খালি করতে হবে বলেই জানিয়ে দিয়েছে কেন্দ্রীয় নগরোন্নয়ন মন্ত্রক। মূলত স্পেশাল প্রোটেকশন গ্রুপের (এসপিজি) পরামর্শ মতো ১৯৯৭ সালে লোধি এস্টেটের ৩৫ নম্বর বাংলোটি ‘স্পেশাল লাইসেন্সি’ হিসেবে থাকতে দেওয়া হয় প্রিয়াঙ্কাকে। মাসিক ভাড়া ঠিক হয় ৩৭ হাজার রুপি। সেই অর্থও প্রিয়াঙ্কা ঠিকমতো মেটাননি বলেই অভিযোগ সরকারের।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি