ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘দীপিকার মাথা কাটলেই ৫ কোটি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৫, ১৭ নভেম্বর ২০১৭

‘দীপিকা পাডুকনের শিরশ্ছেদ করতে পারলে দেওয়া হবে ৫ কোটি।’ রাজপুত করণি সেনার পর এবার পর্দার ‘পদ্মাবতী’-কে হুমকি দিল উত্তর প্রদেশের ক্ষত্রিয় সমাজ বলে একটি সংগঠন। সংগঠনের সদস্য ঠাকুর অভিষেক সোম নামে এক ব্যক্তি হুমকি দিয়েছেন, পদ্মাবতীর পরচালক সঞ্জয় লীলা বনশালী এবং অভিনেত্রী দীপিকা পাডুকনের শিরশ্ছেদ কেউ করতে পারলে তাঁকে ৫ কোটি পুরষ্কার দেওয়া হবে।
ওই সংগঠনের আরও দাবি, সঞ্জয় লীলা বনশালীর পদ্মাবতী-তে ‘স্বল্প পোশাক’ পরে রাজপুত রানির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। যা রানি পদ্মাবতীর ঐতিহ্য নষ্ট করে দিচ্ছে। তাই শিরশ্ছেদ থেকে বাঁচতে ভারত ছেড়ে চলে যান দীপিকা। না হলে ফল ভুগতে হবে বলে দেওয়া হয়েছে হুমকি। পাশপাশি পদ্মাবতী যদি মুক্তি পায়, তাহলে তার ফল ভোগার জন্য বনশালীও যেন তৈরি থাকেন বলেও হুমকি দিয়েছেন ওই ব্যক্তি।
সমাজবাদী পার্টি সদস্য অভিষেক সোম-এর অভিযোগ, কোনও রাজপুত মহিলা ওইভাবে সাধারণ মানুষের সামনে নাচতেন না। সেই কাজ করে রাজপুতদের আত্মসম্মানেও আঘাত করেছেন দীপিকা। তাদের কথায়, রাজপুতদের ইতিহাস সম্পর্কে কোনও ধারণা নেই বনশালীর। পাশাপাশি রাজপুতদের ইতিহাস যেভাবে ওই সিনেমায় বিকৃত করা হয়েছে, তার ফল বনশালীকে ভুগতে হবে।
এদিকে পদ্মাবতী ইস্যু নিয়ে এবার বাড়ানো হল দীপিকার নিরাপত্তা। দীপিকা পাডুকনের মুম্বইয়ের বাড়ি এবং তাঁর অফিসে নিরাপত্তা জোরদার করা হয়েছে।
মুম্বই-এর জয়েন্ট পুলিস কমিশনার জানিয়েছেন, দীপিকা পাডুকনের নাক কেটে নেওয়া হবে বলে রাজপুত করণি সেনার ওই হুমকির পরই অভিনেত্রীর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।
অন্যদিকে পদ্মাবতীর মুক্তি নিয়ে যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতির কোনও অবনতি না হয়, সে জন্য উপযুক্ত ব্যবস্থাও নেওয়া হয়েছে।  
সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি