ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

দীর্ঘ বিরতির পর বড় পর্দায় শাবনূর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৩, ৯ অক্টোবর ২০১৭

বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। ৯০ দশক থেকে এ পর্যন্ত আসা চিত্র তারকাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় চিত্র তিনি। ঢাকাই চলচ্চিত্রে অসংখ্য হিট-সুপারহিট সিনেমায় শাবনূর অনন্য। বেশ কিছুদিন চলচ্চিত্রে অনুপস্থিত থাকলেও এবার নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এত প্রেম এত মায়া’ সিনেমার মধ্য দিয়ে তিনি আবারও বড় পর্দায় দর্শকদের সামনে হাজির হচ্ছেন।

এ প্রসঙ্গে শাবনূর গণমাধ্যমকে বলেন, কয়েকদিন আগে এ ছবির জন্য প্লেব্যাক করেছি। গানটি কেমন হয়েছে জানি না। দর্শক-শ্রোতা পর্দায় দেখার পর ভালো বলতে পারবে। গানের পর এবার অভিনয়ের পালা। গরমের মধ্যে শুটিং করতে চাইনি। এছাড়া মাঝে অসুস্থও ছিলাম আমি।

পরিচালক সূত্রে জানা গেছে, নভেম্বরে টাঙ্গাইলে এ ছবির দৃশ্যধারণের কাজ শেষ হবে। সেখানেই অংশ নেবেন শাবনূর। সিনেমাটিতে শাবনূরের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস।

উল্লেখ্য, প্রখ্যাত চলচ্চিত্রকার এহতেশাম পরিচালিত চাঁদনী রাতে সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আগমন শাবনূরের। প্রথম ছবি ব্যর্থ হলেও পরে সালমান শাহ’র সাথে জুটি গড়ে ব্যাপক জনপ্রিয়তা পান। একে একে এ জুটি সুপারহিট ছবি দিতে থাকেন।

সালমানের অকাল মৃত্যুতে সাময়িকভাবে শাবনূরের ক্যারিয়ার হুমকির মুখে পড়লেও তার চিরায়ত বাঙালি প্রেমিকার ইমেজ এবং অসাধারণ অভিনয় ক্ষমতা তাকে দর্শকদের হৃদয়ে শক্ত আসন গড়তে সাহায্য করে। পরে রিয়াজ, শাকিল খান, ফেরদৌস ও শাকিব খানের সঙ্গে জনপ্রিয় জুটি গড়ে অসংখ্য ব্যবসাসফল ও জনপ্রিয় ছবি উপহার দেন সফল এই নায়িকা।

এসএ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি