ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

দুই কিলোমিটার হাঁটলেন প্রেসিডেন্ট!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৫, ৮ অক্টোবর ২০১৭

বড় বড় শহরগুলোতে সাধারণত দেশের রাষ্ট্রপ্রধানরা বিশেষ ব্যবস্থায় যানজটের যন্ত্রণা থেকে মুক্ত থাকেন। অনেকে যানজট এড়াতে হ্যালিপেট ব্যবহার করেন। কিন্তু ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইদোদোর ক্ষেত্রে ঘটল ভিন্ন ঘটনা ।প্রেসিডেন্ট হয়েও তিনি হাঁটলেন  প্রায় দু’কিলোমিটারের মত রাস্তা।

গত বৃহস্পতিবার সামরিক বাহিনীর ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুচকাওয়াজে অংশ নিতে বের হয়েছিলেন ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইদোদো। তবে যানজট আটকা পড়ে তার গাড়ি বহর। এ অবস্থা চলে আধা ঘণ্টা। তখনও বাকি দুই কিলোমিটার রাস্তা। এরপরই প্রেসিডেন্ট সিদ্ধান্ত নেন হেঁটেই যাবেন গন্তব্যস্থলে।

তবে প্রেসিডেন্টকে একা হাঁটতে হয়নি। দেশটির পুলিশপ্রধান টিটো কারনাভিয়ানও তাঁর সাথে সঙ্গ দিয়েছেন । প্রেসিডেন্টের প্রাসাদ থেকে জানানো হয়, বৃহস্পতিবার সিলেগন শহরে সামরিক কুচকাওয়াজে অংশ নিতে বের হওয়ার পর পথে জ্যামে আটকা পড়ার কারণে উইদোদো এবং জ্যেষ্ঠ সরকারি কর্মকর্তাদের আড়াই ঘণ্টা সময় লেগেছে। তার মধ্যে দুই ঘণ্টা তারা হেঁটেছেন। প্রেসিডেন্টের হেঁটে যাওয়ার গল্প সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর তা ভাইরাল হয়ে যায়। এই ঘটনার পরিপেক্ষিতে অনেকেই এর  পক্ষে বিপক্ষে মতামত উপস্থাপন করেছেন ।সূত্র:রয়টর্স

এম/এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি