ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

দোহারে নৌকার নির্বাচনী প্রচারণা ক্যাম্পে আগুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৭, ২৭ ডিসেম্বর ২০১৮

ঢাকা-১ আসনে দোহারে নৌকা প্রতীকের দুটি নির্বাচনী প্রচারণা ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে পোস্টার ও প্যান্ডেল পুড়ে গেছে। তবে কেউ হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার রাত ১টার দিকে উপজেলার সুতারপাড়া কারিগরপারার আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প ও গাজির টেক গ্রামের আয়নাল মেম্বার বাড়ি সংলগ্ন নির্বাচনী ক্যাম্পে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। স্থানীয়রা খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার রাত একটার দিকে দুটি মোটরসাইকেল করে ছয়জন মুখোশধারী সন্ত্রাসী সুতারপাড়া কারিগর পাড়ার নির্বাচনী ক্যাম্প ও গাজিরটেক গ্রামের আয়নাল মেম্বার বাড়ি সংলগ্ন নির্বাচনী ক্যাম্পে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়দের দেখতে পেয়ে চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পটকা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা ক্যাম্পে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনেন। সংবাদ পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন বলেন, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কোন হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনার তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে, নাশকতার উদ্দেশ্যে নির্বাচনী প্রতিপক্ষ সমর্থকরা অথবা নির্বাচল বানচাল করার জন্য দুর্বৃত্তরা এ কাজ করেছেন।

দোহার পৌরসভার কমিশনার সুতারপাড়া নিবাসী আনোয়ার হোসেন বলেন, রাত ১টার দিকে সুতারপাড়া কারিগরপারার নির্বাচনী ক্যাম্পে দুটি মোটরসাইকেল করে মুখোশধারী ৬ জন আরোহী পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিলে স্থানীয়রা চিৎকার শুরু করে। এ সময়ে মুখোশধারীরা পটকা ফাটিয়ে দ্রুত মোটরসাইকেলে করে পালিয়ে যায।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি