ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দৌড়ের ওপর আছেন শাকিব খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১২, ২৮ মে ২০১৮

বরাবরের মতো এবারের ঈদেও একাধিক সিনেমা নিয়ে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তবে দেশে-বিদেশে সিনেমার শুটিং নিয়ে টানা কয়েক মাস বিশ্রাম নিতে পারছেন না হালের এই সুপারস্টার। এক কথায় অবসর নেই শাকিব খানের। দৌড়ের ওপর আছেন তিনি।

জানা গেছে, সম্প্রতি ভারতের কলকাতা থেকে ঢাকায় এসে শাকিব খান বিশ্রাম নেন শুধুই এক দিন। এরপর ঢাকার অদূরে পুবাইলে। সেখানে টানা শুটিং করেন ‘সুপারহিরো’ সিনেমার। ফিরে এসে চলে যান কক্সবাজার। সেখানে দুই সপ্তাহের মতো থেকে ‘ক্যাপ্টেন খান’ সিনেমার শুটিং শেষ করে তবেই ঢাকায় ফিরবেন তিনি।

এদিকে ‘সুপারহিরো’ সিনেমাটি এবারের ঈদে মুক্তির সম্ভাবনা রয়েছে। অল্প কিছু কাজ বাকি, ভারতের কলকাতা থেকে এসেই সিনেমাটির কাজ শেষ করেন। অন্যদিকে কলকাতায় ‘মাস্ক’ সিনেমার কাজের কারণে কিছুদিন আগে ঢাকায় শুটিং করা ক্যাপ্টেন খান সিনেমার কাজ পুরোপুরি শেষ করতে পারেননি। তাই এবার কক্সবাজারে সিনেমাটির কাজ শেষ করতে চান শাকিব।

রোববার সকাল থেকেই কক্সবাজারের বিভিন্ন স্থানে ‘ক্যাপ্টেন খান’ সিনেমার শুটিং শুরু হয়। কক্সবাজারের শুটিং শেষে শাকিব আবার উড়াল দেবেন কলকাতায়।

শাকিব খান বলেন, ‘এবার ভাবছিলাম ওমরাহ পালন করতে যাব। আরও অনেক পরিকল্পনা ছিল। শুটিংয়ের অবস্থা এমন, বাসায় ইফতার করারও সুযোগ পাচ্ছি না। কলকাতায় গিয়েছিলাম, ‘মাস্ক’ সিনেমার শুটিং শেষ করতে। কিন্তু তিন দিন বৃষ্টির কারণে কাজ শেষ না করেই ঢাকায় ফিরতে হয়েছে। কারণ এখানকার শিডিউল আগে থেকেই ঠিক করা ছিল।

উল্লেখ্য, এবারের ঈদে শাকিব অভিনীত যে সিনেমাগুলো মুক্তির সম্ভাবনা রয়েছে, তার মধ্যে ‘সুপারহিরো’ ছাড়াও আছে আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’, উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, কলকাতার জয়দীপ মুখার্জির ‘ভাইজান এলো রে’।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি