ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দ্বিতীয় পুত্রসন্তানের নাম জানালেন অনন্ত-বর্ষা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৩, ১৩ নভেম্বর ২০১৭ | আপডেট: ১২:২৪, ১৪ নভেম্বর ২০১৭

ঢালিউডের তারকা দম্পতি অনন্ত-বর্ষার ঘর আলো করে আবারও জন্ম নিয়েছে পুত্র সন্তান। গত ২৩ অক্টোবর থাইল্যান্ডের ব্যাংককস্থ বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হাসপাতালে দ্বিতীয় সন্তানের বাবা-মা হন অনন্ত-বর্ষা। নবজাতক ও মা দু’জনেই বর্তমানে সুস্থ আছেন। অনন্ত ও বর্ষা তাদের দ্বিতীয় পুত্র সন্তানের নাম রেখেছেন আবরার ইবনে জলিল।

বর্ষা তার ফেসবুকের ভেরিফাইড পেইজে ছবিসহ এই খুশির সংবাদ সকলকে জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আমার ছোট ছেলে আবরার ইবনে জলিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এর আগে চলতি বছর গত আগস্টে চিত্রনায়িকা বর্ষা একটি ফেসবুকে পোস্টে লিখেছিলেন ‘আলহামদুলিল্লাহ আই ডিড ইট অ্যাগেইন। অনেক গর্বিত মনে হচ্ছে, আমি আবার মা হতে চলেছি। আল্লাহর রহমতে আর আপনাদের ভালোবাসায় সব ঠিক থাকলে আসছে নভেম্বরে আমাদের দ্বিতীয় সন্তানের মুখ দেখব। সবাই আমার জন্য দোয়া করবেন।’

বর্ষার সেই কথাই ঠিক হলো এবার। এর আগে ২০১৪ সালের ২৩ নভেম্বর প্রথম পুত্রসন্তানের বাবা-মা হন অনন্ত ও বর্ষা। পুত্র সন্তানের নাম রাখেন আরিজ।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রের অন্যতম আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল অভিনয়ের পাশাপাশি নানা ধরনের সামাজিক কর্মকাণ্ডে যুক্ত আছেন। এছাড়া সম্প্রতি তিনি তাবলিগ জামায়াতের সঙ্গে যুক্ত হয়েছেন। ২০১০ সালে নিজের প্রযোজিত চলচ্চিত্রে নায়ক হিসেবে যাত্রা শুরু হয় অনন্ত জলিলের।

তার অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো ‘খোঁজ দ্য সার্চ’, ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘মোস্ট ওয়েলকাম টু’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’।

এসব ছবিতে অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করেন বর্ষা।

এসএ/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি