ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

বিয়ে ও স্বাস্থ্য নিয়ে গুজব

ধোয়াশা কাটাতে মেলানিয়ার টুইট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৪, ৩১ মে ২০১৮

গত এক মাস ধরে জনস্মুখে না আসায় মেলানিয়া ট্রাম্পের স্বাস্থ্য ও ‘বিয়ে’ নিয়ে গুজব ছড়িয়ে পড়ার পর তা নিয়ে সৃষ্ট ধোয়াশা কাটাতে টুইট করেছেন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি ও ট্রাম্প বধূ মেলানিয়া ট্রাম্প।

এক টুইট বার্তায় মেলানিয়া বলেন, ‘আমি বিরতিতে আছি, হোয়াইট হাউজে পরিবারের সঙ্গে আছি।’ গত ২০দিন ধরেই যুক্তরাষ্ট্রে মেলানিয়া ট্রাম্পকে নিয়ে কানাঘুষা চলছে। এদিকে হোয়াইট হাউজ থেকেও ট্রাম্পের সম্পর্কের বিষয়ে অস্বীকার করা হয়েছে।

এদিকে টুইটারে অনেকে মন্তব্য করেছেন, মেলানিয়া ট্রাম্পের টুইটার থেকে তার স্বামী ডোনাল্ড ট্রাম্প এ বার্তা দিয়েছেন। গত ১৪মে হোয়াইট জানায়, মেলানিয়া ট্রাম্প ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে ভর্তি হবেন। কিডনি জনিত জটিলতার কারণে তার ভর্তি হওয়ার কথা ছিল। এদিকে গত ২০মে হোয়াইট হাউজ জানায়, মেলানিয়া ট্রাম্পের কিডনিতে কোনো ধরনের জটিলতা নেই। তিনি সুস্থ আছেন। তবে হাসপাতালে তার ৫দিন অবস্থান করাকে অনেকেই বলছেন, মেলানিয়া ট্রাম্পকে ক্ষুদ্র অস্ত্রোপচার করাতে হয়েছে।

এদিকে ওয়াশিংটন পোস্ট গত ২০ মে এক প্রতিবেদনে জানায় প্রেসিডেন্ট ট্রাম্পের যৌন কেলেঙ্কারির ঘটনায় বিরক্ত মেলানিয়া। তাই হোয়াইট হাউজ ছেড়ে তিনি এখন তার বাবা-মায়ের সঙ্গে ওয়াশিংটনে থাকছেন। এরপরই গুজব আরও ভারী হয়। তবে সব গুজব উড়িয়ে দিয়ে গতকাল মেলানিয়া ট্রাম্প জানিয়েছে, তিনি তার পরিবারের সঙ্গে হোয়াইট হাউজেই থাকছেন।

সূত্র: বিবিসি
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি