ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নওয়াজ শরীফের বোঝা ৩৪ বছর ধরে বইছি : চৌধুরী নিসার আলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৭, ১৯ জুন ২০১৮

দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে পদচ্যুত পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের সঙ্গ ত্যাগ করার ঘোষণা দিয়েছেন তারই দীর্ঘদিনের ঘনিষ্ট পাকিস্তান মুসলিম লীগ-এন নেতা চৌধুরী নিসার আলী খান। তিনি বলেছেন, ৩৪ বছর ধরে নওয়াজের বোঝা বইছি। আমি তাঁর কাছে কোনোভাবেই ঋণী নই, বরং তিনিই আমার কাছে ঋণী। ৯০ সালে নওয়াজ যখন দলের প্রধান হন তখন তিনি যোগ্য ছিলেন না, আমরা তাকে নেতা বানিয়েছি। সাবেক এ স্বরাষ্ট্রমন্ত্রী পিএমএল-এন থেকে আর নির্বাচন না করার ঘোষণাও দিয়েছেন।

গতকাল সোমবার এক জনসভায় দেওয়া বক্তৃতায় নিসার আলী বলেন, পিএমএল যখন প্রতিষ্ঠা হয় তখন মাত্র ১৫-২০ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করেছিলাম। তখন নওয়াজ শরীফ সিনিয়রও ছিলেন না আবার যোগ্যও ছিলেন দলের প্রধান হওয়ার মতো। তার কারণে অনেকে দল ছেড়েছে, আবার তিনিও অনেককে বাদ দিয়েছেন।

নিসার আলী বলেন, বিগত ৩৪ বছর ধরে আমি নওয়াজের বোঝা বইছি। আমি কোনোভাবেই তার কাছে ঋণী নই। বরং তিনিই আমার কাছে ঋণী।

নওয়াজ পরিবারের ঘনিষ্ট এ নেতা আরও বলেন, মুসলিম লীগের অভ্যন্তরীণ রাজনীতি বিশেষ করে নওয়াজ শরীফ ও তার মেয়ে মরিয়ম নওয়াজের ভূমিকা নিয়ৈ বহু কিছুই আমার বলার আছে। কিন্তু নওয়াজের স্ত্রী কুলসুম নওয়াজ গুরুত্বর অসুস্থ্য হওয়ায় এই মুহূর্তে তা জনসমক্ষে বলতে চাচ্ছি না।

নওয়াজের সঙ্গে সমঝোতার সম্ভাবনার বিষয়ে নিসার আলী আরও বলেন, আমি কখনোই আমার নীতির সঙ্গে আপোষ করবো না। সেই সঙ্গে নিজের চিন্তা-বোধ-আদর্শের সঙ্গে বেইমানি করবো না। কারণ আমাকে আল্লাহ ও জনগণের কাছে জবাবদিহি করতে হবে।

সূত্র : ডন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি