ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নওয়াজপত্নীর অবস্থা আশংকাজনক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৭, ১৯ জুন ২০১৮

পাকিস্তানের পদচ্যুত প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের স্ত্রী কুলসুম নওয়াজের শারীরিক অবস্থা ‘আশংকাজনক’ বলে জানিয়েছেন তাঁর চিকিৎসকেরা। লন্ডনের হার্লে স্ট্রীট হাসপাতালের চিকিৎসকেরা এমনটা জানিয়েছেন।

হাসপাতালের পাঁচ সদস্যবিশিষ্ট মেডিক্যাল বোর্ড গতকাল আজ মঙ্গলবার নওয়াজ পরিবারকে বেগম কুলসুমের শারীরিক অবস্থার বিষয়ে অবহিত করেন। সেই সাথে পরবর্তী পর্যালোচনা না আসা পর্যন্ত কুলসুমের শরীর থেকে ভেন্টিলেটর খোলা হবে না বলেও জানিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

চিকিৎসকেরা আরও বলেন যে, গত সপ্তাহের বৃহস্পতিবারের পর থেকে এখন পর্যন্ত কুলসুমের শারীরিক অবস্থার কোন উন্নতি লক্ষণ করা যায়নি। ঐদিন হৃদযন্ত্রের ক্রিয়া হঠাত করে বন্ধ হয়ে গেলে নওয়াজ পত্নীকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তরিত করা হয়। একই সাথে তার শরীরে লাইফ সাপোর্টও যুক্ত করা হয়।

ইতোমধ্যে লন্ডন পৌঁছেছেন নওয়াজ শরীফ। সাথে ছিলেন মেয়ে মরিয়ম শরীফ। নওয়াজ শরীফের ভাই এবং পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ এর সভাপতি শেহবাজ শরীফও রবিবার লন্ডনে পৌঁছেছেন।

প্রসঙ্গত, গত বছরের আগস্ট থেকেই শারীরিকভাবে অসুস্থ হয়ে পরেন বেগম কুলসুম নওয়াজ। চলতি বছরের এপ্রিলে অবস্থার আরও অবনতি হলে চিকিৎসার জন্য তাঁকে লন্ডনে নেওয়া হয়।

সূত্রঃ এনডিটিভি

//এস এইচ এস// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি