ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নতুন দুই সিনেমায় চুক্তিবদ্ধ হলেন অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৩, ৮ নভেম্বর ২০১৭ | আপডেট: ১০:০৪, ৯ নভেম্বর ২০১৭

নতুন দুই সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সুপারস্টার নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ বিরতির পর গত সপ্তাহে বদিউল আলম খোকন পরিচালিত ‘কাঙ্গাল’ ও গত সোমবার তিনি রবিন খান পরিচালিত ‘কানাগলি’সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী ডিসেম্বর থেকে শুরু হবে ‘কাঙ্গাল’ সিনেমার শুটিং। অপরদিকে ‘কানাগলি’সিনেমার শুটিং শুরু হবে আগামী জানুয়ারিতে।

নতুন করে আবারও ফিরে আসা প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘সোমবার আমি ‘কানাগলি’ শিরোনামের একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছি। এই সিনেমা পরিচালনা করবেন রবিন খান। আমার বিপরীতে কে কাজ করবে এ ব্যাপারে এখনও সিদ্ধান্ত হয়নি। আগামী কয়েক দিনের মধ্যে তা চূড়ান্ত হবে। ছবির গল্পটা অনেক সুন্দর, তা ছাড়া সিনেমাটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। তাদের সিনেমার প্রতি আমার এক ধরনের দুর্বলতা আছে, যে কারণে আমি কাজটি করতে আরো বেশি উৎসাহ পাচ্ছি।’

বদিউল আলম খোকন পরিচালিত ‘কাঙ্গাল’ সিনেমাতে অপুর বিপরীতে অভিনয় করবেন ছোটপর্দার অভিনেতা ডিএ তায়েব ও নায়ক বাপ্পী চৌধুরী। ‘কানাগলি’ সিনেমার নায়ক এখনো ঠিক হয়নি।

প্রসঙ্গত, মাতৃত্বজনিত বিরতির কারণে দুই বছর ধরে সিনে ক্যামেরার আড়ালে ছিলেন অপু বিশ্বাস। বছর খানেক অন্তরালে থাকার পর চলতি বছরের শুরুতে টিভি লাইভে উপস্থিত হয়ে চমকে দেন সবাইকে। এরপর বিজ্ঞাপন ও টিভি অনুষ্ঠানে নিয়মিত দেখা গেলেও সিনেমায় ফেরেননি অপু। ঈদুল ফিতরে মুক্তি পায় শাকিব-অপু অভিনীত ‘রাজনীতি’। সিনেমাটির মাধ্যমে অপুর অভিনয় নতুন করে আলোচনায় আসে।

এসএ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি