ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নাবালিকা বলল, ‘বাবার খুনি মা ও তার প্রেমিক’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪০, ২৫ জুলাই ২০২০ | আপডেট: ২৩:৪৬, ২৫ জুলাই ২০২০

বাবা মারা গেছেন। মৃত্যুর তিন দিন পর পুলিশকে চমকে দিল নাবালিকা কন্যা। তার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার তার মা ও তার প্রেমিক। পশ্চিমবঙ্গের খড়গপুরের নিমপুর রেল কলোনি এলাকার ওই ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়।

ভারতীয় গণমাধ্যম জানায়, বুধবার পুলিশের কাছে খবর আসে খড়গপুর পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের বিদায়ী তৃণমূল কাউন্সিলর ভি রামনার ছোট ভাই এম ঈশ্বর রাওয়ের তার রেল কোয়ার্টারে মৃত্যু হয়েছে। খবর পেয়ে ছুটে যায় পুলিশ ও রামনা। ডাকা হয় চিকিত্সককে। তিনি এসে ঈশ্বর রাওকে মৃত বল ঘোষণা করেন। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মৃতদেহ সত্কার করে ফেলা হয়।

এদিকে, ওই ঘটনার তিন দিন পর ঈশ্বর রাওয়ের নাবালিকা মেয়ে তার জেঠু রামনা রাওকে গোটা ঘটনা খুলে বলে। মেয়েটি জানায়, বুধবার রাতে তার মা ও তার প্রেমিক নোকা রাজু বাবার হাত পেছন দিয়ে বেঁধে তাকে গলা টিপে খুন করেছে। বাবার আর্তনাদ শুনে ঘটনাস্থলে গেলে তাকেও মেরে ফেলার হুমকি দেয় মা ও রাজু। ভয় পেয়ে এতদিন সে কোনও কথা বলেনি।

ভাইজির ওই কথা শুনেই হতবাক হয়ে যান রামনা রাও। দেরি না করে ভাইজিকে গাড়িতে তুলে সোজা পৌঁছে যান খড়গপুর টাউন থানায়। পুলিশকে সমস্ত ঘটনা জানালে পুলিশ ওই নাবালিকার মা এম সাথী রামাইয়া এবং প্রেমিক কে নোকা রাজুকে গ্রেফতার করে। অভিযুক্ত দু'জনকেই আজকে খড়্গপুর মহকুমা আদালতে তোলা হয়েছে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি