ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নিউইয়র্কের ক্যাসিনোতে গোলাগুলি, হতাহত ৭

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০০, ১২ অক্টোবর ২০১৯

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি ক্যাসিনোতে অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে অন্তত চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। স্থানীয় সময় শনিবার সকাল ৬টা ৫৫ মিনিটের দিকে ব্রুকলিনের ইউটিকা অ্যাভিনিউতে অবস্থিত ওই ক্যাসিনোতে এ গোলাগুলির ঘটনা ঘটে বলে বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে নিশ্চিত করা হয়েছে।

নিউইয়র্ক পুলিশের এক মুখপাত্রের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় শনিবার সকাল ৭ টার দিকে এই ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ঘটনাস্থলেই চারজনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। 

এছাড়া আহত অবস্থায় পাওয়া আরও তিনজনকে নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়। তিনজনের মধ্যে দুজন পায়ে ও একজন হাতে গুলিবিদ্ধ হয়েছেন। তবে আহতদের অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানিয়েছে পুলিশ।

নিউইয়র্ক পুলিশের মুখপাত্র ব্রায়ান ম্যাগুলাঘান সিএনএনকে জানিয়েছেন, সকাল ৬ টা ৫৫ মিনিটে একটি অবৈধ ক্যাসিনো-ক্লাবের ভেতরে গুলিবর্ষণের এ ঘটনা ঘটে। পুলিশ এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি। কে বা কারা কী উদ্দেশে এই ঘটনা ঘটিয়েছে, তাও এখনও জানা যায়নি।

তিনি আরও জানান, নিহত চারজনই পুরুষ এবং এদের বয়স ৩২ থেকে ৪৯ এর মধ্যে। তিনি জানান, ক্যাসিনোটির ভিতরে একাধিক গুলি ছোঁড়া হয়েছে এবং একটি নাইন-এমএম ও একটি রিভলবার উদ্ধার করা হয়েছে। সেইসঙ্গে জুয়া খেলার ডাইস এবং তাসও উদ্ধার করেছে পুলিশ।

এর আগে গত জুন মাসে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যের পৌর ভবনে এক বন্দুকধারীর হামলায় ১২ জন নিহত হন। জুলাইয়ে লস অ্যাঞ্জেলেসে বন্দুকধারীর গুলিতে নিহত হন ৪ জন। আর সেপ্টেম্বরে টেক্সাস অঙ্গরাজ্যে বন্দুকধারীর গুলিতে নিহত হন ৫ জন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি