ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নিপুণ-রুমাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৭, ৪ ডিসেম্বর ২০১৮

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সংঘর্ষের মামলায় দলটির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী ও ছাত্রদলের সহসাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। তাদেরকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার আদেশ দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ঢাকার মহানগর হাকিম মো. তোফাজ্জল হোসেন এ আদেশ দেন। আদালতে নিপুনের পক্ষে শুনানি করেন সানাউন্নাহ মিয়া ও অ্যাডভোকট নিতাই রায় চৌধুরী (নিপুণের বাবা)। আদালতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নিপুণ রায়ের শশুর গয়েশ্বর চন্দ্র রায় উপস্থিত ছিলেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) জালাল উদ্দিন সাংবাদিকদের জানান, মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালতে নিপুণ রায় চৌধুরী ও আরিফা সুলতানা রুমাকে হাজির করে পুলিশ। এ সময় বিএনপি অফিসের সামনে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য ডিবি পুলিশ তাদের সাত দিনের রিমান্ড আবেদন করে। অপরদিকে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। পরে শুনানি শেষে বিচারক রিমান্ড ও জামিনের আবেদন খারিজ করে ১০ কার্যদিবসের মধ্যে যে কোনও একদিন জেলগেটে তাদের জিজ্ঞাসাবাদের জন্য অনুমতি দেন।

মামলার অভিযোগে বলা হয়, গত ১৪ নভেম্বর রাজধানীর নয়াপল্টনে দলীয় মনোনয়ন ফরম বিক্রির সময় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে দলের নেতাকর্মীদের সংঘর্ঘ হয়। এ সময় একাধিক গাড়ি পোড়ানো হয়। এ ঘটনায় ১৫ নভেম্বর রাত ৮টার দিকে রাজধানীর কাকরাইল থেকে নিপুণকে আটক করা হয়। তাকে পল্টন থানার নাশকতার মামলায় গ্রেফতার দেখানো হয়। এরপর থেকে তিনি কারাগারে রয়েছেন। এছাড়া কেন্দ্রীয় ছাত্রদল নেত্রী আরিফা সুলতানা রুমাকে একইদিন হাইকোর্ট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি