ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘নির্বাচনকালীন সরকারও তো সংবিধানে নেই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫১, ১৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২৩:৩৩, ১৩ জানুয়ারি ২০১৮

নির্বাচনকালীন সরকারের বিষয়টিও সংবিধানে নেই উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, সরকারের চার বছরে প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে দেওয়া ভাষণে নির্বাচন নিয়ে জনগণকে বিভ্রান্ত করার প্রয়াস চালিয়েছেন।
প্রধানমন্ত্রীর ভাষণের পরদিন শনিবার জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় একথা বলেন মওদুদ। ‘খালেদা জিয়ার বিরুদ্ধে হয়রানিমূলক মামলা ও গণতন্ত্রের ভবিষ্যৎ’ শীর্ষক সভার আয়োজন করে ডেমোক্রেটিক মুভমেন্ট।
মওদুদ আহমদ বলেন, প্রধান বিচারপতিকে অপসারণের মাধ্যমে সরকার সুপ্রিম কোর্টের স্বাধীনতার মৃত্যু ঘটিয়েছে।
‘নির্বাচনকালীন সরকার গঠন করার কোনো কথা সংবিধানে নেই’ উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, ‘কিন্তু এমন বক্তব্য দিয়ে প্রধানমন্ত্রী জনগণকে বিভ্রান্ত করেছেন। প্রধানমন্ত্রী গতকাল যে বক্তব্য দিয়েছেন তা জনগণের কাছে গ্রহণযোগ্য হয়েছে বলে আমি মনে করি না।`
মওদুদ বলেন, বিএনপির চেয়ারপারসনের বিরুদ্ধে এবং আমাদের বিরুদ্ধে যতই মামলা দেওয়া হোক না কেন- কোনোকিছুর মাধ্যমে আমাদের দমিয়ে রাখতে পারবেন না।
আয়োজক সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন সেলিমের সভাপতিত্বে সভায় বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, খালেদা ইয়াসমীন, ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুঁইয়া প্রমুখ।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি