ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

নির্বাচনি সহিংসতা নিয়ে ইসির সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৬, ১৭ ডিসেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সারাদেশে ঐক্যফ্রন্ট্রের প্রার্থী ও নেতাকর্মীদের ওপর হামলা, গ্রেফতার ও হয়রানি বন্ধে ব্যবস্থা চেয়ে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে বসেছে ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতারা।

সোমবার(১৭ ডিসেম্বর) বেলা ২টা রাজধানীর নির্বাচন ভবনে বৈঠকটি শুরু হয়। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে চার কমিশনার ছাড়াও নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ উপস্থিত রয়েছেন।

অন্যদিকে ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেনের নেতৃত্বে বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বঙ্গবীর কাদের সিদ্দিক, আ স ম রব, মাহমুদুর রহমান মান্না, নজরুল ইসলাম খান, ড. মইন খান, মোস্তফা মহসিন মন্টু, জাফরুল্লাহ চৌধুরী, আবদুল আউয়াল মিন্টুসহ আরও কয়েকজন নেতা উপস্থিত আছেন।

বৈঠকে সারা দেশের ৩০ জেলায় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি সংক্রান্ত লিখিত অভিযোগ তুলে ধরা হয়েছে। এছাড়া আচরণবিধি বর্হিভূত পুলিশি অভিযানের নামে বিএনপিসহ ঐক্য ফ্রন্টের নেতাকর্মীদের গ্রেফতার, তল্লাশির নাম বাসা-বাড়িতে তান্ডব, গুরুতর জখম, আওয়ামী লীগের সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করাসহ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য লিখিত দাবি জানিয়েছেন ঐক্য ফ্রন্টের শীর্ষ নেতারা।

লিখিত অভিযোগে সারাদেশের যে ৩০ জেলায় সহিংসতার কথা বলা হয়েছে সেগুলো হল, ঢাকা মহানগর, চাঁদপুর, কুমিল্লা, জামালপুর, ঝিনাইদহ, ভোলা, চট্টগ্রাম, শেরপুর, ফরিদপুর, নেত্রকোনা, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, ময়মনসিংহ, ঠাকুরগাঁও, নোয়াখালী, রাজশাহী, যশোর, বাগেরহাট, পটুয়াখালী, নরসিংদী, নাটোর, ব্রাক্ষ্মণবাড়িয়া, জয়পুরহাট, মেহেরপুর, রংপুর, পাবনা, সাতক্ষীরা, ফেনী, সিরাজগঞ্জ ও হবিগঞ্জ।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি