ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

নির্বাচনে জনগণই বড় পর্যবেক্ষক: নাসিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৩, ২৩ নভেম্বর ২০১৮ | আপডেট: ২৩:০০, ২৩ নভেম্বর ২০১৮

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণের প্রতি আস্থাহীন রাজনৈতিক দল বিএনপি নির্বাচনে বিদেশি পর্যবেক্ষকদের ওপর ভরসা করছে। অথচ নির্বাচনে বিদেশি পর্যবেক্ষক নয়, এ দেশের জনগণই বড় পর্যবেক্ষক। শুক্রবার সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর ও এলজিইডি’র চলমান উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আরও বলেন, নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে। জনগণ ভোটের মালিক। এ নির্বাচনে জনগণ যাদের পক্ষে রায় দেবে, তারাই পরবর্তী সরকার গঠন করবে। আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দল জনগণের রায় মেনে নেবে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র নাসিম সাংবাদিকদের আরও বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃত্বে বিএনপি ও অন্যান্য দল নির্বাচনে অংশগ্রহণ করছে, এটি সুখের কথা। আওয়ামী লীগও চায় দেশের নিবন্ধিত সব দল নির্বাচনে অংশগ্রহণ করুক। সব দলের অংশগ্রহণে প্রতিদ্বন্ধিতামূলক এ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে।

কিন্তু কোন দল যেন নির্বাচন থেকে সরে গিয়ে বিদেশিদের কাছে অসত্য অভিযোগ না করে তার জন্য তিনি সব রাজনৈতিক দলের প্রতি আহবান জানান। তিনি বলেন, কোন অন্যায় বা ভুল হলে তার বিচার এ দেশের জনগণই করবে। বিদেশিরা নয়।

এ সময় তার সঙ্গে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, যুগ্ম সম্পাদক আব্দুল বারী শেখ, কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেহাদ আল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি